ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

এই অনুভূতিটা বলে বোঝানো যাবে না: মুশফিক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১৮
এই অনুভূতিটা বলে বোঝানো যাবে না: মুশফিক মুশফিকুর রহিম

ঢাক: ‘আলহামদুলিল্লাহ! অবশ্যই অনেক ভাল লাগছে। এই অনুভূতিটা কথায় বলে বোঝানো যাবে না। আপনারাও জানেন অনুভুতিটা কেমন। চেষ্টা থাকবে যেন সে সুস্থ্য থাকে এবং আমার সহধর্মিনীও সুস্থ থাকে। সে যেন মানুষের মতো মানুষ হয়। আপনাদের সবার কাছে দোয়া চাই।’ বাবা হওয়ার অনন্য অনুভূতির কথা জানাচ্ছিলেন টাইগারদের তিন ফরম্যাটের সাবেক অধিনায়ক এবং মিস্টার ডিপেন্ড্যাবল খ্যাত মুশফিকুর রহিম।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে এভাবেই তিনি বাবা হওয়ার অনুভূতি ব্যক্ত করেন।

তবে ছেলের নাম এখনও রাখেননি মুশফিক-মন্ডি দম্পতি।

এক সপ্তাহের মধ্যে আকিকা দিয়ে তার নাম রাখা হবে জানালেন সিনিয়র মুশফিক, ‘একটু কনফিউশনে আছি। ঠিক করতে পারিনি এখনও। সাত দিনের মধ্যে আকিকা হবে, তার নামও রাখা হবে। ’ছেলের সঙ্গে মুশফিকুর রহিমউল্লেখ্য, গেল ৫ ফেব্রুয়ারি (সোমবার)  মুশফিক ও জান্নাতুল কিফায়াত মন্ডি দম্পতির কোলজুড়ে এসেছে তাদের প্রথম পুত্র সন্তান। ওই দিন সকাল সাড়ে ৯টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে পৃথিবীর আলো দেখে ‘মুশফিক জুনিয়র’।

২০১৩ সালের অক্টোবরে জান্নাতুল কিফায়াত মন্ডির সঙ্গে মুশফিকের বাগদান সম্পন্ন হয়। এরপর ২০১৪ সালের ২৫ সেপ্টেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, ৬ ফেব্রুয়ারি, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।