ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

হবিগঞ্জে স্কুল ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৮
হবিগঞ্জে স্কুল ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হবিগঞ্জ: হবিগঞ্জে জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ টুর্নামেন্টে ৮টি শিক্ষা প্রতিষ্ঠানের টিম অংশ নিচ্ছে।

জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মো. বদরুল আলমের সভাপতিত্বে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফজলুল জাহিদ পাভেল।

বিশেষ অতিথি ছিলেন- জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি ও প্রাইম ব্যাংক হবিগঞ্জের ম্যানেজার অরুনাংশু কুমার দাশ।

এছাড়া অনুষ্ঠানে ক্রীড়া সংস্থার অন্য নেতারাসহ বিভিন্ন স্থান থেকে আসা ক্রীড়া প্রেমীরা উপস্থিত ছিলেন।

জেলা ক্রীড়া সংস্থা সূত্রে জানা যায়, এ টুর্নামেন্টে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়, এডভোকেট মো. আবু জাহির উচ্চ বিদ্যালয়, উচাইল উচ্চ বিদ্যালয়, রিচি উচ্চ বিদ্যালয়, নুরপুর উচ্চ বিদ্যালয়, হবিগঞ্জ জেকে অ্যান্ড এইচকে হাইস্কুল ও কলেজ, হবিগঞ্জ হাইস্কুল অ্যান্ড কলেজ এবং আইডিয়াল হাইস্কুলের টিম অংশ নিচ্ছে। জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন দল বিভাগীয় পর্যায়ে অংশ নেবে।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।