ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

কাপালির অলরাউন্ড নৈপুণ্যে ব্রাদার্সের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৮
কাপালির অলরাউন্ড নৈপুণ্যে ব্রাদার্সের জয় ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাতীয় দল থেকে ব্রাত্য হয়েছেন অনেক আগেই। তবে ঘরোয়া লিগে পারফর্ম করে যাচ্ছেন দুর্দান্ত ভাবেই। সর্বশেষ ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে ব্রাদার্স ইউনিয়নকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে অলরাউন্ড নৈপুণ্যে প্রদর্শন করে জেতান অভিজ্ঞ এ তারকা।

কাপালির দল ব্রাদার্স প্রাইম ব্যংককে ২৪ রানে হারিয়েছে। এ নিয়ে এবারের আসরে টানা দুই ম্যাচেই জয়ের দেখা পেল ব্রাদার্স।

বিকেএসপিতে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ২৯৪ রান করে ব্রাদার্স। দলের হয়ে সর্বোচ্চ ৭৯ রান করেন অধিনায়ক কাপালি। তার ঝড়ো ইনিংসটি ছিল ৬৭ বলে পাঁচটি চার ও সমান ছক্কায়। দ্বিতীয় সর্বোচ্চ ৬৩ বলে ৬৯ করে অপরাজিত থাকেন ইয়াসির আলি।

প্রাইম ব্যাংকের হয়ে দুটি করে উইকেট লাভ করেন দেলোয়ার হোসেন ও আরিফুল হক।

জবাবে ব্যাট করতে নেমে তিন ব্যাটসম্যানের অর্ধশতর পরও লক্ষ্যে পৌঁছাতে পারেনি প্রাইম ব্যাংক। ৪৭.৪ ওভারে অলআউট হওয়ার আগে ২৭০ করে দলটি। সর্বোচ্চ ৮৮ করে নাহিদুল ইসলাম। জাকির হাসান ও কুনাল চান্দেলা ঠিক ৫০ রান করে আউট হন।

ব্যাটের পাশাপাশি বলেও দাপট দেখান কাপালি। ১০ ওভার বল করে ৪৬ রানের বিনিময়ে সর্বোচ্চ তিনটি উইকেট তুলে নেন তিনি। দুই উইকেট করে পান খালেদ আহমেদ ও সোহরোয়ার্দী শুভ।

টানা দুই ম্যাচ জেতা ব্রাদার্স পয়েন্ট টেবিলে দুইয়ে উঠে এসেছে। সমান ম্যাচে সমান জয়ে শীর্ষে আবাহনী লিমিটেড। তবে এক জয় ও সমান হারে প্রাইমের অবস্থান ছয়ে।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, ১১ ফেব্রুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।