ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

তৃতীয় ওডিআইতেও বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দলের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, মার্চ ৫, ২০১৮
তৃতীয় ওডিআইতেও বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দলের জয় ছবি: সংগৃহীত

পশ্চিমবঙ্গ সফরে এসে উড়ছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ জাতীয় ক্রিকেট দল। তৃতীয় ওয়ানডেতেও কলকাতার সিএবি একাদশকে হারাল বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দল। চন্দননগরে টাইগার খুদেরা জয় পায় ৫৭ রানে।

এর আগে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দল বাঁকুড়া এবং খড়্গপুরে ওয়ানডে ম্যাচ জিতেছে। দু’টি তিন দিনের ম্যাচের ফয়সালা অবশ্য হয়নি।

তৃতীয় ওয়ানডে অনুষ্ঠিত হ‌‌য় চন্দননগরের শহিদ কানাইলাল ক্রীড়াঙ্গনে (কুঠির মাঠ)। টসে জিতে প্রথমে ফিল্ডিং করে সিএবি একাদশ। যেখানে বাংলাদেশ অধিনায়ক মাহফুজুর রহমান রাব্বি ৭৫ বলে ৮১ রান করে। তার অধিনায়কোচিত ইনিংসে ছিল ৮টি বাউন্ডারি এবং ৪টি ছক্কা। নির্ধারিত ৪৫ ওভার অবশ্য খেলতে পারেনি বাংলাদেশ। ৪১ ওভার ৫ বলে ২৩৭ রানে তারা অলআউট হয়।

জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ৪৫ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৮০ রান তোলে। রাব্বি বল হাতে দুই উইকেট নেয়। তিন জন রান আউট হয়।

ম্যাচ শেষে বাংলাদেশ দলের সঙ্গে আসা বাংলাদেশ অনূর্ধ্ব-১৫, ১৭ এবং ১৯ দলের নির্বাচক তথা টাইগারদের সাবেক জাতীয় দলের ক্রিকেটার হান্নান সরকার বলেন, ‘মূলত ছেলেদের অভিজ্ঞতা সঞ্চয়ের জন্যই এই সফর। টিমের ছেলেরা যথেষ্ট ভাল ক্রিকেট খেলছে। তবে এই বাংলায় খেলতে এসে মনেই হচ্ছে না বিদেশে খেলছে। সবাই খুব উপভোগ করছে সফর। ’

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ০৫ মার্চ, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।