ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

অস্ট্রেলিয়ার হয়ে আর না খেলার ইঙ্গিত ওয়ার্নারের!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৬ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৮
অস্ট্রেলিয়ার হয়ে আর না খেলার ইঙ্গিত ওয়ার্নারের! সংবাদ সম্মেলনে ভেঙে পড়েন ডেভিড ওয়ার্নার

বল টেম্পারিংয়ের দায়ে সব ধরনের ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষেধাজ্ঞা পাওয়া ডেভিড ওয়ার্নার আর অস্ট্রেলিয়ার হয়ে মাঠে না নামার ইঙ্গিত দিয়েছেন।

সদ্য সাবেক হওয়া অস্ট্রেলিয়া ক্রিকেট দলের এ সহ-অধিনায়ক শনিবার (৩১ মার্চ) সংবাদ সম্মেলনে বলেন, নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে ফেরা হলেও তা অস্ট্রেলিয়ার হয়ে নাও হতে পারে।  

নিজের দোষ স্বীকার করে ৩১ বছর বয়সী বাম হাতি এ ব্যাটসম্যান একইসঙ্গে তার ভক্তদের কাছে ক্ষমা প্রার্থনা করেন।

ক্রিকেট নিয়ে চিন্তা নয়, আপাতত পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন বলেও জানান ওয়ার্নার।

তিনি আরো বলেন, ক্রিকেটের মাধ্যমে আমি শুধু দেশের জন্য গর্বই বয়ে আনতে চেয়েছিলাম।

সংবাদ সম্মেলনে আবেগাপ্লুত ওয়ার্নার এক লিখিত বক্তব্যে বলেন, ‘সব অস্ট্রেলিয়ান, ক্রিকেট ভক্ত অথবা ভক্ত নন, আমি আমার কার্মকাণ্ডের জন্য ক্ষমাপ্রার্থী ও ঘটনাটি আমার দেশের যে সুনাম ক্ষুণ্ন করেছে সেজন্য আমি দুঃখিত এবং ভারাক্রান্ত’।  

‘এটি খুবই হৃদয়বিদারক যে, আমি দলের যাদের ভালোবাসি ও সম্মান করি তাদের সঙ্গে মাঠে নামতে পারবো না, যতোদিন বেঁচে থাকবো ততোদিন এ বিষয়টি আমাকে পীড়া দেবে’।

এদিকে সংবাদ সম্মেলনে সব প্রশ্নের উত্তর দিতে না পারার বিষয়ে পরবর্তীতে এক টুইটে মারকুটে এ ব্যাটসম্যান বলেন, সবকিছু পরিষ্কার করে বলতে না পারায় আমি দুঃখিত। নির্দিষ্ট প্রক্রিয়া অনুসরণ করেই আমাকে সবকিছু করতে হবে।

বাংলাদেশ সময়: ১০২৪ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৮
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।