ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

গেইলের পাঞ্জাবি ড্যান্স (ভিডিও)

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৮
গেইলের পাঞ্জাবি ড্যান্স (ভিডিও) ছবি: সংগৃহীত

আইপিএল নিলামে দু’দফা অবিক্রিত থাকার পর কিংস ইলেভেন পাঞ্জাবের ডেরায় নাম লেখান ক্রিস গেইল। এবার পাঞ্জাবি নাচে মাতোয়ারা হলেন ওয়েস্ট ইন্ডিজ সুপারস্টার। নিজের অফিসিয়াল ইন্সটাগ্রাম পেজে ভিডিওটি সবার সঙ্গে শেয়ার করেছেন এই আমুদে ক্রিকেটার।

বরাবরই মাঠ ও মাঠের বাইরে সময়টা উপভোগ করেন গেইল। মাতিয়ে রাখেন সবাইকে।

আইপিএলের জমজমাট আসর সামনে রেখে বোটের ওপর গানের তালে পাঞ্জাবের ঐতিহ্যবাহী ‘ভাঙারা’ নাচে ভারতে যাওয়ার জানান দিয়েছেন ক্যারিবীয় ‘ব্যাটিং দানব’।

সম্প্রতি জিম্বাবুয়েতে বিশ্বকাপ বাছাইপর্ব মিশন শেষ করেছেন ৩৮ বছর বয়সী গেইল। সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে সেঞ্চুরি হাঁকান এই বিস্ফোরক ব্যাটসম্যান। আফগানিস্তানের সঙ্গে ২০১৯ ওয়ার্ল্ডকাপের টিকিট কাটে ক্যারিবীয়রা।

আইপিএলে রেকর্ডের অপর নাম গেইল। ১০১ ম্যাচে তার নামের পাশে ৩৬২৬ রান। স্ট্রাইক রেট ১৫১। ২১টি ফিফটির সঙ্গে ৫টি সেঞ্চুরির মালিক সর্বকালের অন্যতম সেরা মারকুটে ওপেনার।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল ক্যারিয়ার শুরু করে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে লম্বা সময় কাটিয়ে এবার পাঞ্জাবের জার্সিতে চার-ছক্কার ফুলঝুরি ছুটাবেন গেইল। মাঠে নামতে যে তর সইছে না সেটি পাঞ্জাবি ড্যান্স দিয়েই জানান দিলেন!

আগামী ৭ এপ্রিল বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্জাইজিভিত্তিক টি-২০ টুর্নামেন্ট আইপিএলের ১১তম আসরের পর্দা উঠবে। পরদিন দিল্লি ডেয়ারডেভিলসের মুখোমুখি হবে গেইলের পাঞ্জাব।

গেইলের পাঞ্জাবি নাচের ভিডিও:
বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, ১ এপ্রিল, ২০১৮
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।