ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

আইপিএলে মোস্তাফিজের দেখভাল করবেন নাফিস ইকবাল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৮
আইপিএলে মোস্তাফিজের দেখভাল করবেন নাফিস ইকবাল এবারের আইপিএলে পেস বোলিংয়ে মুম্বাইয়ের সেরা দুই অস্ত্র মোস্তাফিজ ও জসপ্রতি বুমরাহ (ডানে)-ছবি: সংগৃহীত

আইপিএলে মোস্তাফিজের দেখভাল করতে ঢাকা থেকে সোমবার (২ এপ্রিল) মুম্বাইয়ের বিমান ধরেছেন তামিম ইকবালের বড় ভাই ও খেলাঘর সমাজ কল্যাণ সমিতির অধিনায়ক নাফিস ইকবাল।

জানা গেছে মুম্বাই ইন্ডিয়ান্সের কোচ মাহেলা জয়াবর্ধনের অনুরোধেই তিনি আইপিএলে মোস্তাফিজের পাশে থাকবেন। এতে করে মোস্তাফিজের দেখভালের পাশাপাশি আইপিএল সম্পর্কে একটি প্রত্যক্ষ ধারণা নিয়েও ফিরতে পারবেন নাফিস।

ছোট ভাই তামিম ইকবালের সঙ্গে নাফিস-সংগৃহীতঅনেকের মনেই প্রশ্ন জাগতে পারে হঠাৎ করেই মাহেলা ও নাফিসের যোগাযোগ কী করে হলো? তাদের জন্য উত্তর হলো বিপিএলের গেল আসরে খুলনা টাইটান্সের কোচ ছিলেন মাহেলা। ম্যানেজারের দায়িত্বে ছিলেন নাফিস ইকবাল। সেখান থেকে দুই সাবেক ক্রিকেটারের সখ্যতা। তাই হয়তো প্রিয় মাহেলার অনুরোধ ফেলতে পারেননি নাফিস।

বিপিএলের গত দুই মৌসুমে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলেছেন মোস্তাফিজ। আগুন ঝড়ানো বোলিংয়ে প্রথমবারই দলটিকে শিরোপা জয়ে সামনে থেকে ভূমিকা রাখেন। গেল আসরে চোটে আক্রান্ত হওয়ায় নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি। এবার নতুন দল মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলবেন এ বাঁহাতি।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, ২ এপ্রিল, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।