ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

ঢাকা ঘুরে গেলেন সাকিব!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২১ ঘণ্টা, মে ৪, ২০১৮
ঢাকা ঘুরে গেলেন সাকিব! একমাত্র ভাগ্নিকে কোলে নিয়ে সাকিব আল হাসান/ছবি: সংগৃহীত

একাদশ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পয়েন্ট টেবিলের শীর্ষে সাকিব আল হাসানের দল সানরাইজার্স হায়দ্রাবাদ। দলের এই ভালো অবস্থানের পাশাপাশি সাকিব আল হাসানের জীবনে এলো আরও এক সুখবর।

সম্প্রতি মামা হয়েছেন তিনি। তাইতো আইপিএল’র চলমান আসরে তিনদিনের ছুটি পেয়ে বোন জান্নাতুল ফেরদৌস রিতুর কোল জুড়ে আসা ছোট্ট ভাগ্নিকে দেখতে বাংলাদেশে ছুটে এসেছিলেন সাকিব।



সানরাইজার্সের পরবর্তী ম্যাচ ৫ মে। তাই অনুশীলনের চাপও তেমন নেই। এরই ফাঁকে স্বপরিবারে ভাগ্নিকে দেখে গেলেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব। কিছুটা লুকিয়েই এই আসা।

সাকিবের একমাত্র বোনের নবজাতক মেয়ের নাম রাখা হয়েছে মারিয়া। তার এই ভাগ্নির জন্ম গেল মাসে। তখন আইপিএলে ব্যস্ত সূচি থাকায় আসতে পারেননি দেশে। অবশেষে ৩০ এপ্রিল ছুটি পেয়ে আসেন বাংলাদেশে। মাঝে দু’দিন থেকে ৩ মে আবারও ফিরে যান ভারতে।

গত বছরের ৪ মে ঢাকার সেনামালঞ্চে আকদ অনুষ্ঠিত হয়। চলতি বছরের ১১ জানুয়ারি বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটির চার নম্বর হলে রিতু ও মিরপুর এমপি ইলিয়াস মোল্লার বড় ভাইয়ের ছেলে আলিফ মোল্লার বিয়ে অনুষ্ঠান হয়।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, মে ০৪, ২০১৮
এমকেএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।