ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ফিরলেন স্টেইন, ডি কক, ডাকা হলো বিউরানকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৯
ফিরলেন স্টেইন, ডি কক, ডাকা হলো বিউরানকে ফিরলেন স্টেইন, ডি কক-ছবি: সংগৃহীত

পাকিস্তানের বিপক্ষে ঘরের মাঠে ওয়ানডে সিরিজের শেষ তিন ম্যাচে ফিরেছেন দক্ষিণ আফ্রিকার কুইন্টন ডি কক ও ডেল স্টেইন। এছাড়া দলে নেওয়া হয়েছে এখন পর্যন্ত কোনো ওয়ানডে না খেলা পেসার বিউরান হেনড্রিকসকে।

এর আগে তিন ম্যাচের টেস্ট সিরিজ শেষে বিশ্রাম দেওয়া হয়েছিল ডি কক ও স্টেইনকে। তবে আগামী ওয়ানডে বিশ্বকাপকে মাথায় রেখে ব্যাকআপ পেসার তৈরি রাখতে বাঁহাতি হেনড্রিকসকে নেওয়া হয়েছে।

২০১৪ থেকে ২০১৭ পর্যন্ত সাতটি টি-টোয়েন্টি খেলা এই বোলার ঘরোয়া লিগে দারুণ করেছেন।

এদিকে বাকি ওয়ানডের দল থেকে বাদ দেওয়া হয়েছে ডুয়ানে অলিভিয়েরা, ড্যান প্যাটারসন ও হেরনিখ ক্লাসেনকে। তবে ওয়ানডে সিরিজে খেললেও পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচে টি-টোয়েন্টি বিশ্রাম দেওয়া হবে দলের সেরা পেসার কাগিসো রাবাদাকে।

ওয়ানডে সিরিজে ১-১ ব্যবধানে সমতায় আছে দু’দল।

শেষ তিন ওয়ানডের দক্ষিণ আফ্রিকা দল: ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), হাশিম আমলা, কুইন্টন ডি কক, বিউরান হেনড্রিকস, রেজা হেনড্রিকস, ইমরান তাহির, এইডেন মার্করাম, ডেভিড মিলার, আন্দিলে ফেলুকওয়ায়ো, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবরাইজ শামসি, ডেল স্টেইন, র্যাসি ভ্যান ডার ডুসেন।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ২৪ জানুয়ারি, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।