ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

একটি ক্যাচে ম্যাচ হাতছাড়া: যুবায়ের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২২ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৯
একটি ক্যাচে ম্যাচ হাতছাড়া: যুবায়ের তালহা যুবায়ের

চট্টগ্রাম:  ১৪ ওভার চলাকালে মাশরাফির করা বল ফরহাদ রেজার তালুবন্দি হয়ে ড্রেসিংরুমে ফেরেন অ্যান্ড্রু রাসেল। তখন ঢাকা ডায়নাইমাইটসের সংগ্রহ ১৩০। দলীয় ১৫১ আউট হন রনি তালুকদার। কিন্তু রাসেল আউট হওয়ার পরই মূলত থেমে যায় ঢাকার রানের চাকা। 

সোমবার (২৮ জানুয়ারি) ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে রাসেলের আউট খেলার মোড় ঘুরিয়ে দিয়েছে, এমনটাই জানান ঢাকা ডায়নাইমাইটসের সহকারী কোচ তালহা যুবায়ের।  

তিনি বলেন, প্রথম ব্যাট করে পাওয়ার প্লে কাজে লাগাতে পারিনি।

ইনিংসে ৪০টার বেশি বল ডট ছিল। এজন্য স্কোরটা ২০০ পার হয়নি।  
‘কুয়াশার কারণে ব্যাটসম্যানরা সুবিধা পেয়েছে। বল গ্রিপ করেনি। এজন্য বোলারদের কষ্ট হয়েছে। ’
তালহা যুবায়ের আরও  বলেন, রংপুর রাইডার্সের চার বিদেশির জন্য আলাদা প্লান ছিল। রুশো-গেইলের ক্ষেত্রে প্লান অনুযায়ী ফলাফল এসেছি। কিন্তু হ্যালস-ভিলিয়ার্সের ক্ষেত্রে প্লান কাজ করেনি।  
‘আসলে ভিলিয়ার্সদের মতো ব্যাটসম্যানকে প্লান করে আউট করা যায় না। তারা খুব সহজে ভুল করে না। এছাড়া আমাদের বোলিংটা আশানুযায়ী হয়নি। তাই ম্যাচটা হারলাম। ’

এর আগে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ঢাকা ডায়নাইমাইটসের অধিনায়ক সাকিব আল হাসান। ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৮৬ রান সংগ্রহ করে সাকিব বাহিনী।  

জবাবে ব্যাট করতে নেমে ১৮ ওভার ৪ বলে ৮ উইকেট হাতে রেখে লক্ষ্যে পৌঁছে যায় মাশরাফির রংপুর। ভিলিয়াস ৫০ বলে ১০০ রান করে অপরাজিত থাকেন।

বাংলাদেশ সময়: ০৩০০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৯
এসইউ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।