ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বিপিএল খেলতে আবারও আসব: ভিলিয়ার্স

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৭ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৯
বিপিএল খেলতে আবারও আসব: ভিলিয়ার্স এবিডি ভিলিয়ার্স

চট্টগ্রাম:  বিপিএলের প্রথম ৩ ম্যাচ ব্যাট না হাসলেও ঢাকার সঙ্গে ঠিকই জ্বলে উঠলেন এবিডি ভিলিয়ার্স। বলতে গেলে তিনি একাই হারিয়ে দেন ঢাকা ডাইনামাইটসকে। সব ছাপিয়ে আলোচনায় তার ফিরে যাওয়া। 

এতদিন শোনা গেলেও ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে নিজেই জানিয়ে দিলেন কেন ফিরে যাচ্ছেন। তবে আশ্বাস দিয়েছেন, পরের আসরে তিনি খেলতে আসবেন।

আজকের খেলায় রংপুর রাইডাসকে প্রশংসায় ভাসিয়েছেন তিনি।

সোমবার (২৮ জানুয়ারি) ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এবিডি ভিলিয়ার্স বলেন, সেঞ্চুরি নিয়ে আমি ভাবি না। সবসময় দলের প্রয়োজনে খেলার চেষ্টা করি। আজকে শেষ ম্যাচ শেষ করে আসতে পারছি, সেটিই আমার কাছে বড়।

বিপিএল থেকে ফিরে যাওয়ার ব্যাপার তিনি বলেন, আমার কাছে সবার আগে পরিবার। পরিবারকে সময় দিতে এর আগে আন্তর্জাতিক ক্রিকেট ছেড়েছি। একই কারণে বিপিএল ছেড়ে যাচ্ছি।

তবে এখানে এসে অল্প সময়ে একটা ভালো সম্পর্ক পেয়েছি। কিছু মানুষের সঙ্গে বন্ধুত্ব হয়েছে। এখানকার পরিবেশটা খুব ভালো। দলের কম্বিনেশন খুব দারুণ। আন্তরিকতা পেয়েছি সবার কাছ থেকে।

তবে বিপিএলের পরের মৌসুমে খেলার জন্য তিনি আগ্রহ প্রকাশ করেছেন। এজন্য আগে থেকে কথা বলে রাখবেন, এমনটাই জানান।
ভিলিয়ার্স বলেন, যতদিন ছিলাম, সময়টা উপভোগ করেছি। পরেরবার আরও বেশি ম্যাচ খেলতে চাই। বেশি সময় দিতে চাই। এজন্য বর্তমান দলের সঙ্গে কথা বলে যাবো।
এর আগে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ঢাকা ডাইনামাইটসের অধিনায়ক সাকিব আল হাসান। ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৮৬ রান সংগ্রহ করে সাকিব বাহিনী।  

জবাবে ব্যাট করতে নেমে ১৮ ওভার ৪ বলে ৮ উইকেট হাতে রেখে লক্ষ্যে পৌঁছে যায় মাশরাফির রংপুর। ভিলিয়ার্স ৫০ বলে ১০০ রান করে অপরাজিত থাকেন।

বাংলাদেশ সময়: ০৩১৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৯
এসইউ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।