ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

সাব্বিরের রানে ফেরা জাতীয় দলের জন্য ইতিবাচক: কাপালি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৩ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৯
সাব্বিরের রানে ফেরা জাতীয় দলের জন্য ইতিবাচক: কাপালি

চট্টগ্রাম: বিপিএলের চলতি আসরের শুরুটা ভালো হয়নি সিলেট সিক্সার্সের। ঘরে মাঠেও কয়েকটি ম্যাচ হেরেছে দলটি। কিন্তু চট্টগ্রামে এসে ঠিক যেন খোলস ছেড়ে বেরোয় অলক কাপালির সিক্সার্স। পর পর দুই ম্যাচ জিতে আশা দেখে প্লে-অফে খেলার। রাজশাহীর সঙ্গে ম্যাচটি ছিল সিলেটের টিকে থাকার লড়াই। কিন্তু শেষ পর্যন্ত পারলো না কাপালি বাহিনী। রাজশাহীর কাছে হেরে চলতি আসর থেকে ছিটকে গেল তারা।

বুধবার (৩০ জানুয়ারি) ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে তাই সিলেটের অধিনায়ক অলক কাপালির চেহারায় ছিল বিষন্নতার ছাপ। ছিটকে যাওয়া কষ্টের বললেও চলতি আসরে অনেক অর্জন আছে বলে শোনালেন তিনি।

বিশেষ করে বললেন সাব্বির রহমানের (৪৫) রান ফেরাটাকে ইতিবাচক হিসেবেই দেখার কথা।

অলক কাপালি বলেন, ‘আমাদের টার্গেট ছিল ম্যাচ জেতার। তারপরে ঢাকায় গিয়ে দেখতাম কী হয়। কিন্তু সেটা হলো না।
এখন লক্ষ্য শেষ ম্যাচ জিতে জয়ের পাল্লা ভারী করার। অন্তত শেষটা ভালো করতে চাই। ’

অলক কাপালি বলেন, ‘সাব্বির রহমান সম্ভাবনায় ক্রিকেটার, সে নিজেকে এর মধ্যে প্রমাণ করেছে। আজকের ম্যাচে সাব্বির রান পেলো। যেহেতু নিউজিল্যান্ড সিরিজে সে দলে ডাক পেয়েছে। অবশ্যই এটা ওর কাজে দেবে। ’

এর আগের ম্যাচ ২৬ জানুয়ারি খুলনা টাইটানসের সঙ্গে খেলায়ও ৪৪* রানের একটি ইনিংস খেলেছিলেন সাব্বির রহমান।

বুধবার দিনের শেষ খেলায় টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন সিলেটের অধিনায়ক কাপালি। ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৮৯ রান সংগ্রহ করে সিক্সার্সের ব্যাটসম্যানরা। ১৯০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৯ ওভারে ৫ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় কিংস।
 
বাংলাদেশ সময়: ০১৪৭ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৯
এসইউ/এইচএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।