ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

ক্রিকেট মাঠে মৌমাছির আক্রমণে সমর্থক হাসপাতালে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৬ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৯
ক্রিকেট মাঠে মৌমাছির আক্রমণে সমর্থক হাসপাতালে স্টেডিয়ামে মৌমাছির আক্রমণ। ছবি: সংগৃহীত

ক্রিকেট মাঠে মৌমাছির আক্রমণ নতুন কোনো ঘটনা নয়। এর আগে আন্তর্জাতিক ক্রিকেটেও ঘটেছে এমন ঘটনা। তবে এবার মৌমাছির আক্রমণে বেশ কয়েকজন সমর্থককে যেতে হয়েছে হাসপাতালে। ঘটনাটি ঘটে ভারতের তিরুবনন্তপূরমের গ্রিন ফিল্ড স্টেডিয়ামে।

ভারত ‘এ’ দল ও ইংল্যান্ড লায়ন্স দলের মধ্যকার ২৮ জানুয়ারি থেকে শুরু হওয়া চারদিনের ম্যাচের তৃতীয় দিন ঘটে এই ঘটনা। মৌমাছির আক্রমণে ১৫ মিনিটের মতো খেলা বন্ধ থাকে।

আহত বেশ কয়েকজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ম্যাচের ২৮ ওভার চলাকালীন হঠাৎ গ্যালারিজুড়ে ছড়িয়ে পড়ে মৌমাছি। ভীত হয়ে দর্শক-সমর্থকরা এদিক সেদিক ছোটাছুটি করতে থাকে। কেউ কেউ পড়ে গিয়ে আহত হন। কেউ কেউ মৌমাছি লক্ষ্য করে ঢিল, জুতো এটাসেটা ছুঁড়তে থাকেন। এতেও কয়েকজন আঘাত পান। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে মাঠে নামেন নিরাপত্তাকর্মীরা। আহতদের দ্রুত হাসপাতালে পাঠানো হয় চিকিৎসার জন্য।

যদিও মাঠ পর্যন্ত আসেনি মৌমাছি। তাই ক্রিকেটারদের কোনো ক্ষতি হয়নি।

এমন ঘটনা অবশ্য নতুন কিছু নয়। এর আগেও একাধিকবার ক্রিকেটব মাঠে এমনকি ফুটবল, বেসবল, রাগবির মতো একাধিক খেলার সময় মৌমাছির হানায় খেলোয়াড় ও দর্শকদের আহত হওয়ার ঘটনা জানা যায়।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।