ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

এবার দেশে ফিরে যাচ্ছেন হেলসও

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৪ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৯
এবার দেশে ফিরে যাচ্ছেন হেলসও অ্যালেক্স হেলস। ছবি: শোয়েব মিথুন

ধীরে ধীরে যেনো তারকা শুন্য হয়ে পড়ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ষষ্ঠ আসর। ইনজুরি নিয়ে প্রথমে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের স্টিভেন স্মিথ, এরপর সিলেট সিক্সার্সের ডেভিড ওয়ার্নার অস্ট্রেলিয়ায় ফিরে যান। এবার তাদের পথ ধরেই ইংল্যান্ডে ফিরছেন রংপুর রাইডার্সের অ্যালেক্স হেলস।

বাম কাঁধে ব্যথা বিয়েই নিজ দেশ ইংল্যান্ডে ফিরে যাচ্ছেন হেলস। তার দেশে ফেরার বিষয়টি নিশ্চিত করেছে রংপুর রংইডার্স কর্তৃপক্ষ।

জানা যায়, রাজশাহী কিংসের বিপক্ষে সর্বশেষ ম্যাচে কাঁধে আঘাত পান হেলস। ফলে ফিল্ডিংও করেননি তিনি।

জানা যায়, ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের অনুরোধে দেশে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেন ইংলিশ ওপেনার হেলস। বিষয়টি বুধবার রাতেই নিশ্চিত হয় রংপুর কর্তৃপক্ষ। লন্ডনে ফিরে বাম কাঁধের চিকিৎসা করাবেন হেলস। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি) অনুরোধেই ইংল্যান্ডে চিকিৎসা নেবেন তিনি।

দেশে ফিরে তার এমআরআই করানো হবে। দুর্ভাগ্যজনকভাবে তার এই চলে যাওয়া দলে প্রভাব পড়বে বলে মনে করে রংপুর কর্তৃপক্ষ। তবে নিজেদের যথেষ্ট ব্যাকআপ ক্রিকেটার আছে বলেও দাবী তাদের।

চলতি বিপিএলের সেরা পাঁচ রান সংগ্রহকারীর তালিকায় আছেন হেলস।  ৮ ম্যাচে ১৬৭.০৩ স্ট্রাইক রেটে ৩০৪ রান করেন। এর মধ্যে আছে একটি সেঞ্চুরি ও দুটি হাফসেঞ্চুরি।  

হেলস চলে যাওয়ায় নতুন কোনো বিদেশি ক্রিকেটার দলে নেওয়ার কথা এখনই ভাবছে না রাইডার্স। তার অনুপস্থিতিতে একাদশে ফেরার সম্ভাবনা রয়েছে রবি বোপারা অথবা বেনি হাওয়েলের।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।