ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ছক্কার হ্যাটট্রিকম্যান হার্দিকের লাকি নাম্বার ৬৬৬

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৯
ছক্কার হ্যাটট্রিকম্যান হার্দিকের লাকি নাম্বার ৬৬৬ হার্দিক পান্ডিয়া-ছবি: সংগৃহীত

একটি কুইজ হয়ে যাক, ইমাদ ওয়াসিম, শাদাব খান, মিলিন্দা পুষ্পাকুমারা, অ্যাডাম জাম্পা ও টড অ্যাস্টেলের মধ্যে মিল কোয়ায়? উত্তর, এরা সবাই হার্দিক পান্ডিয়ার নির্মমতার শিকার। মানে এই পাঁচ বোলারের বলে টানা তিনটি করে ছক্কা হাঁকিয়েছেন এই ভারতীয় ব্যাটসম্যান।

টেলিভিশনে বিতর্কিত মন্তব্য করে নিষেধাজ্ঞা থেকে ফিরে নিজের দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নেমেছিলেন হার্দিক। যেখানে ওয়েলিংটনে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচে শেষদিকে ২২ বলে ৪৫ রানের টর্নেডো ইনিংস খেলেন এই ডানহাতি।

দুটি চারের পাশাপাশি পাঁচটি বিশাল ছক্কা হাঁকান।

ইনিংসের ৪৭তম ওভারে অ্যাস্টেলের করা দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ বলে হ্যাটট্রিক ছক্কা উদযাপন করেন হার্দিক। ক্যারিয়ারে এর আগে এমনটি করেছিলেন চারবার।

পাঁচ ম্যাচ সিরিজে বিরাট কোহলির নেতৃত্বে প্রথম তিন ম্যাচ জিতে আগেই সিরিজ নিশ্চিত করে ভারত। তবে কোহলির বিশ্রামে চতুর্থ ম্যাচে ৯২ রানে অলআউট হয়ে হেরে যায় বাজেভাবে। শেষ ম্যাচেও খারাপ কিছুর শঙ্কা ছিল। যেখানে ১৮ রানে হারিয়ে বসে ৪ উইকেট। তবে আম্বাতি রায়ডুর ৯০ ও পান্ডিয়ার ঝড়ো ব্যাটে শেষ পর্যন্ত ২৫২ রানের সম্মানজনক স্কোর করতে পারে সফরকারী ভারত।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, ০৩ ফেব্রুয়ারি, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।