ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

বড় ম্যাচে ঘুরে দাঁড়াবে গেইল: টম মুডি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১৯
বড় ম্যাচে ঘুরে দাঁড়াবে গেইল: টম মুডি যেকোনো ম্যাচে ঘুরে দাঁড়াতে পারেন গেইল-ছবি: শোয়েব মিথুন

বিপিএলের চলতি আসরে অন্যতম ধারাবাহিক ভালো করা দল রংপুর রাইডার্স। শীর্ষে থেকেই লিগ পর্ব শেষ করেছে মাশরাফির নেতৃত্বাধীন দলটি। তবে প্রথম কোয়ালিফায়ার ম্যাচে কুমিল্লার কাছে হেরে খেলতে হচ্ছে দ্বিতীয় কোয়ালিফায়ার। তাদের প্রতিপক্ষ এলিমিনেটর পর্বে জয় পাওয়া ঢাকা ডায়নামাইটস।

রংপুরের চিন্তার কারণ ক্রিস গেইলের ব্যাটে রান রান না পাওয়া। ১১ ম্যাচে রান করেছেন ১৮৮।

গড় মাত্র ১৮.৮০। টি-টোয়েন্টিতে ১২হাজার রানের মালিক ক্রিস গেইল। অথচ তার ব্যাটেই রান নেই। তবে দলের কোচ টম মুডি জানিয়েছেন বড় ম্যাচে গেইল ছন্দ ফিরে পাবেন।  

হারলেই টুর্নামেন্ট থেকে বাদ। ভালো ক্রিকেট খেলতে হবে। মুডি বলেন, “আগামীকাল (৬ ফেব্রুয়ারি) আমাদের বেস্ট ক্রিকেটটাই খেলতে হবে। ডু অর ডাই ম্যাচ। গতকালের ম্যাচের ভুলগুলো আর করতে চাইনা। কাল ঢাকার বিপক্ষে সবগুলো সুযোগ কাজে লাগাতে চাই। ”
 
অন্যদিকে রংপুরে চিন্তার কারণটাই ভোগাচ্ছে ঢাকা ডায়নামাইটসকে। যেকোনো সময় ঘুড়ে দাঁড়াতে পারেন এই ক্যারিবীয় ব্যাটিং দানব। আর গেইলের দিনে কোনো বোলারই যে পাত্তা পাবে না তা ভালো করেই জানেন ঢাকা ডায়নামাইটসের কোচ খালেদ মাহমুদ সুজন।  

ঢাকার কোচ জানিয়েছেন, “গেইল রান না করাই চিন্তার কারণ। গত আসরের ফাইনালে তার সেঞ্চুরিই আমাদের পেছনে ফেলে দিয়েছিল। তার আসলে তুলনা চলে না। সে কখন মারবে, কীভাবে মারবে এটা আসলে তারই ব্যাপার। তাকে নিয়ে আসলে আলাদাভাবে প্ল্যান করার দরকার নেই। এখন হয়তো মারছে না। কাল (বুধবার) হয়তো প্রথম বল থেকেই মারা শুরু করবে। ”
 
মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হবে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘন্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৯ 
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।