ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

প্রাইম ব্যাংকের কাছে হেরে ব্রাদার্সের বিদায়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৯
প্রাইম ব্যাংকের কাছে হেরে ব্রাদার্সের বিদায় ছবি: শোয়েব মিথুন

ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টেয়েন্টি ক্রিকেট লিগ থেকে বিদায় নিয়েছে ব্রাদার্স ইউনিয়ন। নিজেদের দ্বিতীয় ম্যাচে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের কাছে ৪৭ রানে হেরে বিদায় নিয়ে তারা। আর এই জয়ে সেমিফাইনালের লড়াইয়ে টিকে রইলো প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই এনামুল হকের উইকেট হারায় প্রাইম ব্যাংক। এরপর জাকির হাসান ও আল-আমিন দ্রুত বিদায় নিলে ৪৭ রানে তিন উইকেট হারায় তারা।

তবে একপ্রান্ত আগলে রেখে রানের চাকা সচল রাখেন রুবেল মিয়া। দলীয় ৮২ রানে ব্যক্তিগত ৪৪ রান করে আউট হন রুবেল।  

পঞ্চম উইকটে জুটিতে আরিফুল হক ও নাজমুল হোসাইন মিলন ঝড়ো ইনিংস খেলেন। দুজনে মিলে ৮৭ রানের জুটি গড়ে অবিচ্ছিন্ন থাকেন। আরিফুল ৩৩ বলে ৫৯ ও মিলন ২১ বলে ৪৫ রানে ইনিংস খেললে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৬৯ রান তোলে প্রাইম ব্যাংক।
 
১৭০ রানে টার্গেটে ব্যাট করতে নেমে দলীয় ৯ রানের মাথায় মিজানুর রহমানের উইকেট হারায় ব্রাদার্স ইউনিয়ন। এরপর ব্যক্তিগত ১৭ রানে বিদায় নেন আরেক ওপেনার জুনায়েদ সিদ্দিকী। ক্রমেই প্রাইম ব্যাংকের নিয়ন্ত্রিত বোলিংয় রান তোলার গতি কমতে থাকে ব্রাদার্সের। ফজলে মাহমুদ ব্যক্তিগত ৩৭ রান করে দলীয় ৭০ রানে বিদায় নেন। এরপর আর কোনো ব্যাটসম্যানই প্রতিরোধ গড়তে পারেননি। শেষ পর্যন্ত ৪৭ রানের জয় তুলে নেয় প্রাইম ব্যাংক।

সেমিফাইনালে ওঠার লড়াইয়ে বুধবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টায় মিরপুরে ঢাকা আবাহনীর মুখোমুখি হবে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘন্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৯
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।