ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

এত বড় আয়োজন হবে ভাবেননি আকবর

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২০
এত বড় আয়োজন হবে ভাবেননি আকবর টাইগার যুবারা। ছবি: শোয়েব মিথুন

বিশ্বকাপ জয় করে বুধবার (১২ ফেব্রুয়ারি) ঢাকা ফিরেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। বিকেল ৪টা ৫৫ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে দেশে ফেরে অাকবর আলীর দল। বিশ্বচ্যাম্পিয়ন বলে কথা, তাইতো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) টাইগার যুবাদের বরণ করে নিতে ছোট কোনো আয়োজনের ব্যবস্থা করে। প্রথমেই বিমানবন্দরে ফুল দিয়ে বরণ করে নেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বিমানবন্দরে টাইগার যুবাদের বরণ করে নিতে সমর্থকরাও ভিড় জমান। রাস্তার দুই ধারে উৎসুক সমর্করা ভিড় করেন।

বিসিবির সামনেও ছিল সমর্থকদের উপচে পড়া ভিড়। সেখানে ক্রিকেটারদের দেয়া হয় লাল গালিচার সংবর্ধনা। কেক কেটে আনন্দ উদযাপন করা হয়।

আয়োজন শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বিশ্বকাপজয়ী অধিনায়ক আবকর অালী। তিনি জানান, তাদের জন্য এতটা আয়োজন করা হবে সেটা ভাবেননি।

আকবর বলেন, ‘আমরা জানতাম যে কিছু একটা হতে পারে, কিন্তু এটা যে এত কিছু হবে তা কখনোই প্রত্যাশা করিনি, সত্যিই অবিশ্বাস্য। আর যে সাফল্যটা পেয়েছি আমি বলবো যে সবকিছুর একটা শুরু দরকার। এটা আমাদের দেশের ক্রিকেটেকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য অনুপ্রেরণা হিসেবে কাজ করবে। আমি আশা করি সবার জন্যই অনুপ্রেরণা হিসেবে কাজ করবে। ’

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।