ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

মিয়াঁদাদের মতোই সতীর্থদের উদ্বুদ্ধ করেন কোহলি: আমির সোহেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, জুন ৮, ২০২০
মিয়াঁদাদের মতোই সতীর্থদের উদ্বুদ্ধ করেন কোহলি: আমির সোহেল মিয়াঁদাদের মতোই সতীর্থদের উদ্বুদ্ধ করেন কোহলি

বর্তমান সময়ের সেরা ব্যাটসম্যান কে? এমন প্রশ্নে সবার আগে বিরাট কোহলির নাম আসবে নিঃসন্দেহে। ভারতীয় অধিনায়ক শুধু নিজের পারফরম্যান্সের দিকেই নয়, সতীর্থদেরও উদ্বুদ্ধ করেন দারুণভাবে। আর সাবেক পাকিস্তানি অধিনায়ক জাভেদ মিয়াঁদাদের সঙ্গে কোহলির এই মিলগুলো খুঁজে পান বলে জানিয়েছেন আরেক সাবেক পাকিস্তানি আমির সোহেল।

ইউটিউব চ্যানেলে একটি ভিডিও পোস্ট করে মিয়াঁদাদের সঙ্গে কোহলির তুলনা করে সোহেল বলেন, ‘আমার কাছে গুরুত্বপূর্ণ বিষয়টি হলো বড় খেলোয়াড়রা ব্যক্তিগতভাবে গ্রেট হয়, তবে তাদের এই সাফল্যটা দলকে ছুঁতে পারে না। তবে যখন আপনি পাকিস্তান ক্রিকেট ইতিহাসের কথায় আসবেন তখন প্রথমেই জাভেদ মিয়াঁদাদের কথা আসবে।

তিনি আরও বলেন, ‘এখনকার দিনেও তার গ্রেটনেসের কথা বলা হয়। কেননা সে পুরো দলকেই উদ্বুদ্ধ করেছিল। যখন আপনি তার সঙ্গে বড় জুটি গড়বেন, তখন আপনি অনেক কিছু শিখবেন। আর তার থেকে অনুপ্রাণিত হয়ে আরও উন্নতি করতে চাইবেন। ’

‘এমনটি দেখা যায় বিরাট কোহলির মাঝেও। আপনি যদি কোহলির দিকে দেখেন সে ভালো খেলোয়াড় বলেই তার আশেপাশের সবাই উন্নতি করছে। ’-যোগ করেন সোহেল।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুন ০৮, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।