ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন নিয়ে এখনও আশাবাদী অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, জুন ১২, ২০২০
টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন নিয়ে এখনও আশাবাদী অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের লোগো

করোনা ভাইরাসের কারণে স্থগিত হয়ে আছে সব ধরনের ক্রিকেট আসর। চলতি বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের ভাগ্যও ঝুলছে সুতোতে। আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) সীমিত ওভারের এই বৈশ্বিক টুর্নামেন্টের ভাগ্য আপাতত মূলতবি রাখলেও শুক্রবার (১২ জুন) অস্ট্রেলিয়ার ক্রীড়া মন্ত্রী রিচার্ড কোলব্যাক জানিয়েছেন, টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন নিয়ে তারা এখনও আশাবাদী।

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজক অস্ট্রেলিয়া। সীমিত ওভারের এই ক্রিকেট লড়াই ১৮ অক্টোবর শুরু হয়ে চলতো ১৫ নভেম্বর পযর্ন্ত।

কিন্তু করোনার কারণে এখন শঙ্কার মুখে ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপ।  

তবে টুর্নামেন্ট আয়োজনের ব্যাপারে আশাবাদী কোলব্যাক এশিয়ান নিউজ ইন্টারন্যাশনালের (এএনআই) সঙ্গে আলাপচারিতায় জানান, ফেডারেল সরকার এখনও টুর্নামেন্ট আয়োজনের ব্যাপারে পরিকল্পনা করছে। দেশের করোনা ভাইরাস নিয়ে প্রতিক্রিয়া টুর্নামেন্ট আয়োজনের ব্যাপারে আশা জাগিয়ে তুলছে।

ক্রীড়া মন্ত্রী বলেন, ‘টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের পরিকল্পনা নিয়ে ফেডারেল সরকার খুব ঘনিষ্ঠতার সঙ্গে স্থানীয় আয়োজন কমিটি এবং সকল রাজ্য সরকারের সঙ্গে কাজ করে যাচ্ছে। ’

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, জুন ১২, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।