ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

ক্রিকেট

আগস্টে শুরু হতে পারে যুবা টাইগারদের অনুশীলন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, জুলাই ১৫, ২০২০
আগস্টে শুরু হতে পারে যুবা টাইগারদের অনুশীলন

করোনা ভাইরাসের কারণে দেশের ক্রিকেট চার মাসেরও বেশি সময় ধরে বন্ধ। কবে ক্রিকেটাররা অনুশীলনে ফিরবেন তা কারও জানা নেই। তবে আগামী আগস্ট মাসের মাঝামাঝি সময়ে অনূর্ধ্ব-১৯ দল অনুশীলনে ফিরবে, এমন পরিকল্পনা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আর ক্যাম্পের জন্য সম্ভাব্য জায়গা হলো বিকেএসপি।

বুধবার (১৫ জুলাই) বিষয়টি বিসিবির গেম ডেভলপমেন্ট কমিটির চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন। কমিটির একটি সভা অনুষ্ঠিত হয় মিরপুরের হোম অব ক্রিকেটে।

সেই সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

খালেদ মাহমুদ বলেন, ‘এখন সময় দেওয়াটাই বোকামি। তারপরেও তো মাথায় একটি সময় নিয়ে এগুতেই হয়। তো ঠিক করেছি যে আগস্টের মাঝামাঝি বা শেষে যদি কোয়ারেন্টিন করতে পারি। অনুর্ধ্ব-১৯ দলের ছেলেদের নিয়ে বিকেএসপিতে ক্যাম্প করার চিন্তা করছি। বিকেএসপিতে আমাদের ইন্টারন্যাশনাল যে হোস্টেল আছে সেটা যদি পুরোটাই পেয়ে যাই ওখানেই কোয়ারেন্টিন করে চার সপ্তাহের একটি ক্যাম্প করতে পারি। ’

তিনি আরও বলেন, ‘ওখানেই ট্রেনিং হবে। আমাদের নির্বাচকসহ সবাই ওখানে থাকবে। যেহেতু ওয়াইসিএল এর ওয়ানডে টুর্নামেন্টটা হয়নি, সেকারণে অনুর্ধ্ব-১৯ দল নির্বাচনও হয়নি। তো ওই ক্যাম্পের মাধ্যমে আমরা সিলেকশন প্রক্রিয়াটা বের করে আনব। এটাই আমাদের পরিকল্পনা। ’

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।