ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

ক্রিকেট

‘তোমাকে আমার সবকিছু দিয়ে আগলে রাখব’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, আগস্ট ২১, ২০২০
‘তোমাকে আমার সবকিছু দিয়ে আগলে রাখব’ ২০১৭ সালে প্রথম কন্যা সন্তানের বাবা হওয়ার স্বাদ পান ডু প্লেসি/ছবি: সংগৃহীত

বৃহস্পতিবার দ্বিতীয় কন্যা সন্তানের মুখ দেখেছেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসি ও তার স্ত্রী ইমারি ভিসের। এই দম্পতি সদ্যোজাত সন্তানের নাম রেখেছেন জোয়ি ডু প্লেসি।

 

২০১৩ সালে দীর্ঘদিনের বান্ধবী ইমারিকে বিয়ে করেন ডু প্লেসি। ২০১৭ সালে তাদের প্রথম কন্যা সন্তান অ্যামেলি জন্মগ্রহণ করে। প্রায় তিন বছর পর তারা দ্বিতীয় সন্তানের মুখ দেখলেন। এক ইনস্টাগ্রাম পোস্টে ভক্তদের সঙ্গে খুশির সংবাদটি শেয়ার করেছেন ডু প্লেসি। সন্তান জন্মদানের পর স্ত্রীর কাঁধে হাত রেখে তোলা একটি ছবিও শেয়ার করেছেন তিনি।  

ইনস্টাগ্রাম পোস্টে তিনি লিখেছেন, ‘পৃথিবীতে একটি নতুন জীবনের বিস্ময়কর আগমনে আমি মুগ্ধ এবং সৃষ্টির প্রতি আরও সমীহ জাগাচ্ছে…কতটা নিখুঁত এবং আশ্চর্যজনকভাবে আমাদের সৃষ্টি করা হয়েছে। এই সুন্দর পৃথিবীতে তোমাকে স্বাগত জানাই জোয়ি। আমরা তোমাকে নিঃস্বার্থভাবে ভালোবেসে যাব এবং আমি তোমাকে আমার সবকিছু দিয়ে আগলে রাখব, তোমাকে ভালোবাসি। ’

এর আগে সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকার জন্য এই সপ্তাহে শুরু হওয়া দক্ষিণ আফ্রিকা দলের অনুশীলন ক্যাম্প থেকে ছুটি নিয়েছিলেন ডু প্লেসি। তবে আগামী মাসে আইপিএলের ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসের সতীর্থদের সঙ্গে অনুশীলনে যোগ দিতে খুব শিগগিরই দুবাইয়ে পাড়ি জমাবেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, আগস্ট ২১, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।