ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

ক্রিকেট

করোনামুক্ত হলেন মাশরাফির বাবা-মা

ডিসট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, আগস্ট ২২, ২০২০
করোনামুক্ত হলেন মাশরাফির বাবা-মা

নড়াইল: দেশের ক্রিকেট ইতিহাসের সবচেয়ে সফল অধিনায়ক এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার বাবা গোলাম মর্তুজা স্বপন ও মা হামিদা মর্তুজা (বলাকা) করোনামুক্ত হয়েছেন। মাশরাফির ছোট ভাইয়ের স্ত্রী এবং মামিও চিকিৎসা নিয়ে করোনা ভাইরাস থেকে মুক্তি পেয়েছেন।

 

২২ আগষ্ট (শনিবার) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’- এর কর্মকর্তা রাসেল বিল্লাহ। তিনি বলেন, ‘মাশরাফির বাবা, মা, মামি এবং ছোট ভাইয়ের স্ত্রীর দ্বিতীয়বার করোনা পরীক্ষা করা হলে রেজাল্ট নেগেটিভ আসে। ’

গত ৭ আগস্ট (শুক্রবার) মাশরাফির পরিবারের এই চার সদস্য করোনা পজিটিভ হন। দুই সপ্তাহ চিকিৎসকের পরামর্শে বাসায় থেকে চিকিৎসা নিয়ে সকলে সুস্থ হয়েছেন।

নড়াইলের মানুষকে করোনার সংক্রমণ থেকে রক্ষার চ্যালেঞ্জ নেয়া ম্যাশ গত ২০ জুন নিজেও করোনা পজিটিভ হয়েছিলেন। সেসময় তার পরিবারের আরও কয়েকজন সদস্যের শরীরেও বাসা বেঁধেছিল করোনা। ইতিমধ্যে মাশরাফি, তার ছোট ভাই মুরসালিন বিন মর্তুজা সেজার ও স্ত্রী সুমনা হক সুমি চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, আগস্ট ২২, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।