ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

ক্রিকেট

মঙ্গলবার থেকে বগুড়ায় অনুশীলন করবেন মুশফিক

স্পোর্টস করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২০
মঙ্গলবার থেকে বগুড়ায় অনুশীলন করবেন মুশফিক মুশফিকুর রহিম: ফাইল ফটো

করোনার পর ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের প্রথম থেকেই মিরপুর স্টেডিয়ামে ঘাম ঝরাচ্ছেন করছেন মুশফিকুর রহিম। তবে তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অধীনে ব্যক্তিগত অনুশীলন শুরুর অনেক আগে থেকেই মাঠে নেমে পড়েন।

 

মঙ্গলবার (২৫ আগস্ট) থেকে নিজ শহর বগুড়ায় অনুশীলন করবেন জাতীয় দলের অভিজ্ঞ এই ক্রিকেটার।  

সোমবার (২৪ আগস্ট) ব্যক্তিগত অনুশীলন ছিল না। এদিন সূচিতে থাকা সকল ক্রিকেটারদের বিশ্রাম দেওয়া হয়েছে। মিরপুরের ব্যক্তিগত অনুশীলনের চতুর্থ ধাপের প্রথম দিনের অনুশীলন শেষে মুশফিক ফিরে গেছেন বগুড়ায়। মঙ্গলবার থেকে শহীদ চান্দু স্টেডিয়ামে দুপুর সোয়া ১২টা থেকে শুরু করে দুপুর সোয়া ২টা পর্যন্ত অনুশীলনে ঘাম ঝরাবেন মুশি।

এদিকে মঙ্গলবার থেকে মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুশীলনে যোগ দেবেন জাতীয় দলের ক্রিকেটার লিটন দাস। করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন মাঠের বাইরে থাকার পর এদিনই প্রথম অনুশীলনে নামবেন বাংলাদেশ দলের এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান। সূচি অনুযায়ী সকাল ১০টা ১০মিনিট থেকে শের-ই-বাংলার ইনডোরে ব্যাটিং অনুশীলন করবেন তিনি। আর সকাল ১১টা থেকে থেকে ১১টা ৪৫ মিনিট পর্যন্ত রানিং এবং জিম সেশনে অংশ নেবেন লিটন।

বাংলাদেশম সময়: ১৮৩০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২০
আরএআর/ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।