ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

ক্রিকেট

হ্যারিসকে বোলিং কোচ হিসেবে নিয়োগ দিল দিল্লী ক্যাপিটালস 

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২০
হ্যারিসকে বোলিং কোচ হিসেবে নিয়োগ দিল দিল্লী ক্যাপিটালস  রায়ান হ্যারিস

সাবেক অস্ট্রেলিয়ান পেসার রায়ান হ্যারিসকে নতুন বোলিং কোচ হিসেবে নিয়োগ দিয়েছে দিল্লী ক্যাপিটালস। মঙ্গলবার (২৫ আগস্ট) এই ঘোষণা দেয় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দলটি।

 

৪০ বছর বয়সী রায়ান এর আগে একই দায়িত্ব পালন করেছেন কিংস ইলেভেন পাঞ্জাবে। এবার সংযুক্ত আরব আমিরাতে হতে যাওয়া আইপিএলের আসন্ন মৌসুমের জন্য দিল্লী ক্যাপিটালসে যোগ দিলেন তিনি।  

এর আগে দিল্লী ক্যাপিটালসের শেষ দুই মৌসুমের জন্য বোলিং কোচ ছিলেন জেমস হোপস। কিন্তু ব্যক্তিগত কারণে এবার তিনি দলটির সঙ্গে আরব আমিরাত সফরে যাচ্ছে না। যার কারণে হ্যারিসকে নিয়োগ দেয় ফ্র্যাঞ্জাইজির দলটি।  

দিল্লী ক্যাপিটালসে যোগ দেওয়ার পর উচ্ছ্বাস প্রকাশ করে সাবেক অজি বোলার এক প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, ‘আইপিএলে ফিরতে পেরে আমি আনন্দিত। আমার জন্য এটি দারুণ সুযোগ। ’ 

হ্যারিস অস্ট্রেলিয়ার হয়ে ২৭টি টেস্ট খেলে নিয়েছেন ১১৩ উইকেট। ৪৪ উইকেট নিয়েছেন ২১ ওয়ানডেতে। তিনটি টি-টোয়েন্টিতে তার শিকার ৪ উইকেট।  

এছাড়া তিনি আইপিএলে ৩৭ ম্যাচ খেলে ২৩.২৭ বোলিং গড়ে নিয়েছেন ৪৫ উইকেট। ২০০৯ সালে ডেকান চার্জার্সের হয়ে আইপিএল জিতেছেন হ্যারিস।  

১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে এবারের আইপিএল।  

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।