ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

ক্রিকেট

বগুড়ার উইকেটকে সেরা বলছেন মুশফিক

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২০
বগুড়ার উইকেটকে সেরা বলছেন মুশফিক শহীদ চান্দু স্টেডিয়ামে অনুশীলন করছেন মুশফিক।

বগুড়ায় মঙ্গলবার (২৫ আগস্ট) থেকে অনুশীলন শুরু করেছেন জাতীয় দলের অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম। ব্যক্তিগত অনুশীলনের শুরু থেকেই মিরপুর স্টেডিয়ামে অনুশীলন করছিলেন তিনি।

তবে চতুর্থ ধাপে এসে নিজ শহরে অনুশীলন শুরু করেছেন মুশি। প্রথম দিন অনুশীলন করেই শহীদ চান্দু স্টেডিয়ামের উইকেটকে দেশের অন্যতম সেরা উইকেট হিসেবে আখ্যা দিয়েছেন তিনি।

অনুশীলন শেষে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে স্ট্যাটস দিয়ে বিষয়টি জানিয়েছেন মুশফিক। এতদিন মিরপুরের ইনডোরে ব্যাটিং অনুশীলন করলেও মাঠের উইকেটে শহীদ চান্দু স্টেডিয়ামে প্রথম অনুশীলন করেছেন। আর প্রথম দিনের অনুশীলনেই উইকেটকে সেরা বলেছেন।

ফেসবুকে একটি ভিডিও শেয়ার করে তার ক্যাপশনে লেখেন, 'সম্ভবত এটা দেশের অন্যতম সেরা টার্ফ উইকেট। বেশ ভালো একটা সময় কেটেছে, আলহামদুলিল্লাহ। '

অথচ এই শহীদ চান্দু স্টেডিয়ামে ২০০৬ সালের পর থেকে আর কোনো আন্তর্জাতিক ম্যাচ হয়নি। সে বছরই পাঁচটি ওয়ানডে ও একটি টেস্ট খেলা হয়েছে এই মাঠে। ঘরোয়া লিগের ম্যাচ ছাড়া আর কোনো ম্যাচ হয় না এই স্টেডিয়ামে।

বাংলাদশ সময়: ১৭৫১ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।