ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

ক্রিকেট

টেস্ট খেলতে প্রস্তুত সাদমান

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২০
টেস্ট খেলতে প্রস্তুত সাদমান সাদমান ইসলাম অনিক/ছবি: সংগৃহীত

করোনার কারণে দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন জাতীয় দলের ক্রিকেটাররা তবে সাদমান ইসলাম অনিক মাঠের বাইরে আরও আগে থেকে। ২০১৯ সালের নভেম্বরে ভারতের বিপক্ষে দিবারাত্রির টেস্টের পর ইনজুরির কারণে দল থেকে ছিটকে যান তিনি।

এরপর অস্ট্রেলিয়ায় গিয়ে অস্ত্রোপাচার করিয়ে ফিরে এলেও করোনার কারণে মাঠে ফেরা হয়নি তার। তবে দীর্ঘ বিরতি শেষে আসন্ন শ্রীলঙ্কা সফরের জন্য নিজেকে প্রস্তুত করছেন সাদমান।

বুধবার (২৬ আগস্ট) মিরপুরে ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন শেষে সাংবাদিকদের এ কথা জানান সাদমান। ইনজুরি থেকে ফিরে রিহ্যাব শেষ করে তিনি ব্যাট হাতে নেমে পড়েছেন অনুশীলনে। শ্রীলঙ্কা সফর দিয়ে ফের টেস্ট দলে ফিরতে প্রস্তুত হচ্ছেন তিনি।

সাদমান বলেন, 'রিহ্যাব বা লম্বা বিরতির পরে এখন তো কোনো খেলা হচ্ছে না। সামনে আমাদের একটা সিরিজ আছে বা দেশের কোনো ঘরোয়া খেলা শুরু হবে। আমি আগে যেভাবে অনুশীলন করতে পারতাম এখনও সেভাবে অনুশীলন করতে পারছি। ব্যাটিং আগে যেভাবে করতে পারতাম, এখনও সেভাবে করতে পারছি। আশা করছি সামনে খেলা শুরু হলে বেশ ভালোভাবেই শুরু করতে পারবো। '

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।