ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

ক্রিকেট

আইপিএলে থাকছেন না মালিঙ্গা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২০
আইপিএলে থাকছেন না মালিঙ্গা লাসিথ মালিঙ্গা/ছবি: সংগৃহীত

ব্যক্তিগত কারণে আইপিএলের আসন্ন আসর থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন লঙ্কান ফাস্ট বোলার লাসিথ মালিঙ্গা। তার বদলে অজি পেসার জেমস প্যাটিনসনকে দলে ভিড়িয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।

বুধবার (২ সেপ্টেম্বর) মুম্বাই ইন্ডিয়ান্স এক বিবৃতিতে এমনটাই জানিয়েছে।

২০০৯ সালে আইপিএলে অভিষিক্ত হওয়া মালিঙ্গা টুর্নামেন্টের ইতিহাসের সবচেয়ে বেশি উইকেটের মালিক। গত আসরের ফাইনালে তার করা ইনিংসের শেষ ওভারে ৯ রান দরকার ছিল চেন্নাই সুপার কিংসের। কিন্তু তিনি খরচ করেন ৭ রান। ফলে ১ রানের জয় নিয়ে চতুর্থ শিরোপা ঘরে তোলে মুম্বাই।

এদিকে ১২২ ম্যাচে ১৯.৮০ গড়ে ১৭০ উইকেট পাওয়া মালিঙ্গার বিকল্প হিসেবে যোগ দেওয়া মুম্বাইয়ের নতুন পেসার প্যাটিনসনের এটিই প্রথম আসর। সপ্তাহান্তে আবুধাবিতে দলের বাকিদের সঙ্গে যোগ দেবেন অজি পেসার।

আইপিএলের ১৩তম আসর আগামী ১৯ সেপ্টেম্বর থেকে মাঠে গড়াবে। তবে টুর্নামেন্টের সময়সূচি এখনও ঘোষণা করা হয়নি।  

এর আগে ব্যক্তিগত কারণ দেখিয়ে দলের বাকি সদস্যদের ছেড়ে ভারতে ফিরে গেছেন চেন্নাই সুপার কিংসের বাঁহাতি ব্যাটসম্যান সুরেশ রায়না। কারণ হিসেবে শুরুতে শোনা গেছে, চেন্নাই সুপার কিংসের ১৩ জন করোনায় আক্রান্ত হওয়ায় ভয়ে আইপিএল ছেড়েছেন তিনি। কিন্তু পরে জানা গেল, সম্প্রতি ডাকাতদের হাতে খুন হয়েছেন তার পিসেমশাই। একই ঘটনায় তার এক পিসতুতো ভাইও মৃত্যুর সঙ্গে লড়ে মারা গেছেন।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।