ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ক্রিকেট

শ্রীলঙ্কা সফর নিয়ে বিসিবির সিদ্ধান্তকে স্বাগত জানালেন ডমিঙ্গো

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, অক্টোবর ২, ২০২০
শ্রীলঙ্কা সফর নিয়ে বিসিবির সিদ্ধান্তকে স্বাগত জানালেন ডমিঙ্গো বাংলাদেশ টেস্ট দল

শ্রীলঙ্কা সফরে বাধ্যতামূলকভাবে ১৪ দিনের কোয়ারেন্টিন মেনে চলা টাইগারদের মানসিকভাবে ক্ষতিগ্রস্থ করতো বলে মনে করেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। শুক্রবার (০২ অক্টোবর) ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজের এক প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।

 

দুই সপ্তাহের বাধ্যতামূলক কোয়ারেন্টিন এবং এই সময় টাইগারদের চলাফেরা হোটেলরুমে সীমাবদ্ধ থাকার যে শর্তগুলো লঙ্কান ক্রিকেট বোর্ড দেয়, তার প্রেক্ষিতে সফর বাতিল করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবির এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন কোচ ডমিঙ্গো।  

শুক্রবার এক জুম মিটিংয়ে দক্ষিণ আফ্রিকান কোচ বলেন, ‘শ্রীলঙ্কা সফর না হওয়ায় নিঃসন্দেহে আমি হতাশ। আমি মনে করি, যেসব শর্তাবলী দেওয়া হয়েছে তা মেনে এই সফরে না যাওয়ার ব্যাপারে বিসিবি সঠিক পদক্ষেপ নিয়েছে। ’ 

ডমিঙ্গো আরও বলেন, ‘কোনো অনুশীলন ছাড়া রুমে এতদিন ধরে বন্দী থাকা আমাদের জন্য খুব কঠিন হতো। আমি সম্পূর্ণভাবে বিসিবির এই সিদ্ধান্ত সমর্থন করি। ’ 

তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে চলতি মাসের শেষ সপ্তাহে শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা ছিল টাইগারদের।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।