ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ক্রিকেট

রাজস্থান রয়্যালসে যোগ দিচ্ছেন বেন স্টোকস

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২০
রাজস্থান রয়্যালসে যোগ দিচ্ছেন বেন স্টোকস বেন স্টোকস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসর শুরুর দুই সপ্তাহ পর রাজস্থান রয়্যালসে যোগ দিচ্ছেন বেন স্টোকস। ক্রাইস্টচার্চে অসুস্থ পিতার দেখভাল করার জন্য দলটির সঙ্গে সংযুক্ত আরব আমিরাতে যেতে পারেননি তিনি।

 

শনিবার (০৩ অক্টোবর) ইংলিশ অলরাউন্ডারের যোগ দেওযার বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে নিশ্চিত করেছে রাজস্থান। নিজেদের অফিসিয়াল টুইটারে স্টোকসের যাত্রাপথের এক ছবি পোস্ট করেছে তারা।

২৯ বছর বয়সী অলরাউন্ডার আরব আমিরাতে নামবেন রোববার (০৪ অক্টোবর) সকালে।  রাজস্থানের স্কোয়াডে যোগ দেওয়ার জন্য উড়াল দেওয়ার আগে স্টোকস ইনস্টাগ্রামে পরিবারের সঙ্গে এক ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘বিদায় কখনও সহজ হয় না। ’ 

তবে আরব আমিরাতে এসেই দলের সঙ্গে মাঠে নামতে পারবেন না তিনি। আইপিএলের কোভিড-১৯ প্রটোকল অনুয়ায়ী তাকে ৬ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে। ১৪ অক্টোবর, দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে স্টোকসকে দেখা যাবে। এর আগে ১১ অক্টোবর, সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে মাঠে নামার সম্ভাবনা রয়েছে তার।  

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।