ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

এইচপি দলের সবাই করোনা নেগেটিভ

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২০
এইচপি দলের সবাই করোনা নেগেটিভ এইচপি দল/ ফাইল ছবি

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সঙ্গে শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা ছিল হাই পারফরম্যান্স (এইচপি) দলেরও। তবে টাইগারদের এই সফর না হওয়ায় এইচপি দলেরও তেমন ব্যস্ততা নেই।

 

এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ত্রিদলীয় ওয়ানডে সিরিজে খেলবে এইচপি দল। আর এ জন্য এইচপি দলের করোনা টেস্ট করা হয়েছিল সোমবার (০৫ অক্টোবর)। সেই পরীক্ষায় সব ক্রিকেটারই করোনা নেগেটিভ।

মঙ্গলবার (০৫ অক্টোবর) বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। বুধবার (০৭ অক্টোবর) থেকে মিরপুরে শুরু এইচপি দলের অনুশীলন।

দেবাশীষ চৌধুরী বলেন, 'সোমবার (০৫ অক্টোবর) এইচপি দলের সব ক্রিকেটারের করোনা পরীক্ষা করা হয়েছিল। সবারই ফলাফল নেগেটিভ এসেছে। তাদের অ্যাকাডেমি ভবনে রাখা হয়েছে। '

আগামী ১১ অক্টোবর থেকে সিরিজটি শুরু হওয়ার কথা রয়েছে। ১৩, ১৫, ১৭, ১৯ অক্টোবর হবে ম্যাচগুলো। আর ২১ অক্টোবর হবে ফাইনাল ম্যাচ। জাতীয় দলের পুলের ক্রিকেটারদের সঙ্গে এইচপির ইউনিটের কয়েকজন ক্রিকেটার এই সিরিজে খেলবেন।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।