ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

সারাদিন ব্যাট না করার আক্ষেপ সাদমানের

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৬ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২০
সারাদিন ব্যাট না করার আক্ষেপ সাদমানের ছবি: শোয়েব মিথুন, বাংলানিউজ

দীর্ঘ নয় মাস পর ব্যাট হাতে নেমেছিলেন জাতীয় দলের ওপেনার সাদমান ইসলাম। আর নেমেই দারুণ এক ইনিংস খেলেছেন এই বাঁহাতি ওপেনার।

জাতীয় দলের মধ্যকার দ্বিতীয় দুই দিনের প্রস্তুতি ম্যাচে রায়ান কুক একাদশের হয়ে খেলেছেন ম্যাচ জয়ী এক ইনিংস। ম্যাচ জয়ে তার অবদান ছিল ৯৯ বলে ৮৩ রান। এমন ইনিংস খেলার পরও সারাদিন ব্যাট করতে না পারার আক্ষেপ করেছেন তিনি।  

মঙ্গলবার (০৬ অক্টোবর) ম্যাচ শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি। রায়ান কুক একাদশ ম্যাচ জিতেছে ৬ উইকেটে। তবে তিনি মনে করেন এই ম্যাচে সব ক্রিকেটাররাই তাদের সেরাটা দিয়ে খেলার চেষ্টা করেছেন। কেউই ম্যাচটি হালকাভাবে নেয়নি।

সাদমান বলেন, ‘সারাদিন ব্যাটিং করার প্রস্তুতি নিয়ে আসছিলাম। কিন্তু বৃষ্টি ছিল। এ কারণে ৪৫ ওভারে ২০০ রান চেজ করার লক্ষ্য সেট করে দেন কোচেরা। তামিম ভাই নরমাল ব্যাটিং করার পরামর্শ দেন। আমি সেভাবেই করেছি। ’ 

তিনি আরও বলেন, ‘আমরা তো অনেক দিন ধরেই অনুশীলন করছিলাম। সবাই খুব সিরিয়াস ছিলাম। কোচ আসার আগেও আমরা অনুশীলন করেছি। কোচ আসার পর টিম অনুশীলনে সবাই তাদের সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করেছে। সবাই নিজের জায়গায় খুব কাজ করেছে। সবাই চেষ্টা করেছি নিজেকে যতো দ্রুত সম্ভব রেডি করার জন্য। দুইটা ম্যাচেই আমরা আমাদের সর্বোচ্চ এফোর্ট দিয়ে খেলার চেষ্টা করেছি। ’

বাংলাদেশ সময়: ২৩১৫ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২০
আরএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।