ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

অনুশীলনের জন্য এইচপি দল ঘোষণা করলো বিসিবি

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩১ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২০
অনুশীলনের জন্য এইচপি দল ঘোষণা করলো বিসিবি সংগৃহীত ছবি

আগামী ১১ অক্টোবর থেকে দেশের শীর্ষ স্থানীয় ক্রিকেটারদের নিয়ে শুরু হবে তিন দলীয় ওয়ানডে টুর্নামেন্ট। এই টুর্নামেন্টে খেলবে এইচপি দলের কয়েকজন ক্রিকেটার।

 

বুধবার (০৭ অক্টোবর) থেকে মিরপুরে শুরু হবে এইচটি দলের অনুশীলন। এজন্য এইচপি দলে স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।  

মঙ্গলবার (০৬ অক্টোবর) রাতে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে দল ঘোষণা করে বিসিসি।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী প্রায় সব ক্রিকেটারই রয়েছেন দলে। তবে আফিফ হোসেন, আমিনুল ইমলামের মতো কিছু অভিজ্ঞ ক্রিকেটারও রয়েছেন এই স্কোয়াডে। অনুশীলন চলবে ০৯ অক্টোবর পর্যন্ত।

এইচপি স্কোয়াড

ব্যাটসম্যান: তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, নাঈম শেখ, শাহাদাত হোসেন, মাহমুদুল হাসান, আফিফ হোসেন ধ্রুব, তাওহিদ হৃদয়।

স্পিনার: মিনহাজুল আবেদিন আফ্রিদি, আমিনুল ইসলাম বিপ্লব, রাকিবুল হাসান, হাসান মুরাদ, তানভির ইসলাম, রিশাদ হোসেন, মেহেদি হাসান।

পেসার: শরিফুল ইসলাম, শফিকুল ইসলাম, মুকিদুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরী, শাহিন আলম, সুমন খান, নোমান চৌধুরী, অভিষেক দাস ও রেজাউর রহমান রাজা।

উইকেটরক্ষক: মাহিদুল ইসলাম অঙ্কন ও আকবর আলি।  

বাংলাদেশ সময়: ২৩৩০ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২০
আরএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।