ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

অনুশীলন শুরু করলেন এইচপি দলের আকবর-আফিফরা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২০
অনুশীলন শুরু করলেন এইচপি দলের আকবর-আফিফরা অনুশীলনে এইচপি দলের ক্রিকেটাররা। ছবি: শোয়েব মিথুন

আগামী ১১ অক্টোবর থেকে শুরু হবে তিন দলের ওয়ানডে টুর্নামেন্ট। এই টুর্নামেন্টে অংশ নেবে এইচপি দলের বেশিরভাগ ক্রিকেটাররা।

সেই লক্ষ্য নিয়েই বুধবার (০৭ অক্টোবর) থেকে শুরু হয়েছে এইচপি দলের অনুশীলন।

দুপুর দুইটা থেকে মিরপুর ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি মাঠে শুরু হয় এইচপি দলের অনুশীলন। এই অনুশীলনের জন্য ২৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের বেশিরভাগ ক্রিকেটার রয়েছে এই এইচপি দলে।

দুপুরে অনুশীলনের আগে ক্রিকেটারদের ফিটনেস ও বিপ টেস্ট করা হয়। এরপরই অনুশীলন শুরু করেন আকবর আলী, আফিফ হোসেনরা। প্রথম দিন ২৫ জনের মধ্যে ২৪ জন উপস্থিত ছিলেন। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের পেসার শরিফুল ইসলাম ব্যক্তিগত কারণে আসতে পারেননি।

অনুশীলনে সব ক্রিকেটাররা ভাগ হয়ে ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং অনুশীলন করেন। তবে বৃষ্টির কারণে অনুশীলন শেষ করতে পারেনি ক্রিকেটাররা।

এইচপি স্কোয়াড
ব্যাটসম্যান: তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, নাঈম শেখ, শাহাদাত হোসেন, মাহমুদুল হাসান, আফিফ হোসেন ধ্রুব, তাওহিদ হৃদয়।
স্পিনার: মিনহাজুল আবেদিন আফ্রিদি, আমিনুল ইসলাম বিপ্লব, রাকিবুল হাসান, হাসান মুরাদ, তানভির ইসলাম, রিশাদ হোসেন, মেহেদি হাসান।
পেসার: শরিফুল ইসলাম, শফিকুল ইসলাম, মুকিদুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরী, শাহিন আলম, সুমন খান, নোমান চৌধুরী, অভিষেক দাস ও রেজাউর রহমান রাজা।
উইকেটরক্ষক: মাহিদুল ইসলাম অঙ্কন ও আকবর আলি।
বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।