ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

শিরোপায় চোখ মাহমুদউল্লাহর

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২০
শিরোপায় চোখ মাহমুদউল্লাহর শিরোপা জিততে চান মাহমুদউল্লাহ। ছবি: শোয়েব মিথুন

বিসিবি প্রেসিডেন্টস কাপ দিয়েই দীর্ঘদিন পর মাঠে ফিরছে দেশের ক্রিকেট। রোববার (১১ অক্টোবর) থেকে শুরু হবে এই প্রতিযোগিতামূলক টুর্নামেন্ট।

জাতীয় পর্যায়ে শীর্ষ ক্রিকেটারদের নিয়ে এই টুর্নামেন্ট নিয়ে বেশ আশাবাদী অংশগ্রহণকারী তিন দলের অধিনায়ক। তবে লিস্ট 'এ' ক্যারিয়ারে এই পারফরম্যান্স যুক্ত না হলেও টুর্নামেন্ট জিততে চান মাহমুদউল্লাহ রিয়াদ।

শনিবার (১০ অক্টোবর) একথা জানিয়েছেন রিয়াদ। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে মাদমুদউল্লাহ একাদশ বনাম শান্ত একাদশ। ম্যাচের আগের দিন অনুশীলনে ঘাম ঝরিয়েছেন দু’দলের ক্রিকেটাররা। ট্রফি জয়ের ব্যাপারে আশাবাদী দুই দলের অধিনায়ক।

মাহমুদউল্লাহ বলেন, ‘আশা আছে তো অবশ্যই চ্যাম্পিয়ন হবার। তারচেয়েও বড় কথা এটা আমাদের দেশের সবচেয়ে প্রমিজিং এবং অভিজ্ঞতার দিক দিয়ে যদি বলি সবদিক দিয়েই সেরা খেলোয়াড়দের টুর্নামেন্ট। এটা আমাদের নিজেদের ভেতর একটা ভালো প্রতিযোগিতা, আমাদের প্রমাণের জন্য। অনেকদিন পর যেহেতু আমরা মাঠে নামছি তো আমাদের সবার ভেতরই তো একটা কৌতুহল কাজ করবে। আপনি উৎসাহ বলতে পারেন বা যেভাবে আপনি বর্ণনা করতে চান, তো সেদিক থেকে বলি এটা ভালো একটা দিক। ’

অন্য দিকে শান্ত বলেন, 'প্রত্যেকটা টিমই ভালো। অবশ্যই প্রত্যাশা অনেক বেশি। আমাদের যেই দল হয়েছে, আমরা চ্যাম্পিয়ন হওয়ার জন্য খেলবো। আশা করছি আমরা যদি ন্যাচারাল খেলাটা খেলতে পারি তাহলেই ভালো কিছু হবে। '

রোববার মিরপুর স্টেডিয়ামে দুপুর ১টা ৩০ মিনিটে শুরু হবে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচটি।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।