ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

মাঠের দর্শকদের মিস করবেন তামিম

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২০
মাঠের দর্শকদের মিস করবেন তামিম তামিম। ছবি: শোয়েব মিথুন

বিসিবি প্রেসিডেন্টস কাপ দিয়ে প্রায় সাত মাস পর মাঠে ফিরছে দেশের ক্রিকেট। ক্রিকেটারদের মধ্যেও ফিরে এসেছে স্বস্তি।

তিন দলের ওয়ানডে টুর্মামেন্ট দিয়ে মিরপুররে ফ্লাড লাইট জ্বলবে আবার।

ক্রিকেটারদের চার-ছয়ে আর বোলারদের উইকেট নেওয়ার আন্দদে মাঠ হবে সরব। কিন্তু করোনার জন্য স্টেডিয়াম থাকবে দর্শকশূন্য। স্টেডিয়ামের দর্শকদের সেই বাধ ভাঙা উল্লাস থাকবে না। আর এই জিনিসটাই ভীষণ মিস করবেন তামিম ইকবাল।

শনিবার (১০ অক্টোবর) প্রেসিডেন্টস কাপ টুর্নামেন্টে ট্রফি উন্মোচন অনুষ্ঠান শেষে একথা জানান তামিম। তিনি জানান পরিস্থিতির কারণেই এমনটা হয়েছে। তাই গ্যালারির দর্শকদের মিস করবেন। পাশাপাশি টুর্মামেন্টকে হালকা ভাবে না দেখে ট্রফিটি জিততে চান তিনি।

তামিম বলেন, 'দর্শকদের অবশ্যই মিস করব, কারণ নরমালি আমরা এরকম টুর্নামেন্ট খেলতে পারি না। আমাদের ধরেন জাতীয় দলের বিজি সূচি থাকে, প্রিমিয়ারি লিগ খেলি। তবে এরকম আসরে তিনটি দল ভাগ হয়ে খুব কম হয়। দেশের পরিস্থিতি যদি ভালো হতো অবশ্যই দর্শকরা খুব এনজয় করত। যা শুনছি খেলাগুলো ফেসবুক ও ইউটিউবে দেখাবে। আশা করি দর্শকরা ঘরে বসে এনজয় করবে। '

তিনি আরও বলেন, 'অবশ্যই, চেষ্টা করব জিততে। যেহেতু টুর্নামেন্টে আমরা একটা টিম তাই চ্যাম্পিয়ন হওয়াই আমাদের ইচ্ছা। যেটা বললাম , ইচ্ছে তো সবারই থাকবে, কিন্তু দিনশেষে যে মাঠে ভালো খেলবে সেই জিতবে। '

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।