ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

গুগল গুবলেট পাকিয়ে আনুশকা শর্মাকে রশিদ খানের স্ত্রী বানিয়ে দিল!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
গুগল গুবলেট পাকিয়ে আনুশকা শর্মাকে রশিদ খানের স্ত্রী বানিয়ে দিল! রশিদ খান ও আনুশকা শর্মা

একটি ঘটনায় বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার ভক্তরা মাথা চুলকাচ্ছেন। কেননা বিশ্বের সবচেয়ে বড় সার্চ ইঞ্জিন গুগল জানাচ্ছে আফগানিস্তান অধিনায়ক রশিদ খানের স্ত্রী এই তারকা অভিনেত্রী!

তবে মজার ব্যাপার বাস্তবে এখনও বিয়েই করেননি রশিদ খান।

আর ২০১৭ সালে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে বিয়ের পিড়িতে বসেছেন আনুশকা। কিন্তু গুগলে `রশিদ খানের স্ত্রী' লিখে সার্চ দিলেই আনুশকা শর্মার নাম চলে আসে।

আসলে ঝামেলাটা হয়েছে গুগলের নিজস্ব কার্যক্রমের কারণেই। কিছুদিন আগে ইন্সটাগ্রামে প্রশ্ন-উত্তর পর্বে রশিদ খানের কাছে জানতে চাওয়া হয়েছিল বলিউডে তার প্রিয় অভিনেত্রী কে। উত্তরে তিনি আনুশকা শর্মা ও প্রীতি জিনতার নাম বলেন।

এরপরেই রশিদের ভক্তরা গুগলে রশিদ খান ও আনুশকা শর্মা নিয়ে সার্চ শুরু করে। এছাড়া একটি ওয়েবসাইট এই দুজনকে নিয়ে চটকদার একটি নিউজ করে। ফলে গুগল সার্চ ইঞ্জিনের স্বয়ংক্রিয় সিস্টেমের প্রাথমিক চাহিদার সবগুলোই পূরণ করছে ওই ওয়েবসাইট। তাই সেই ওয়েবসাইটটাই সবার আগে চলে এসেছে এবং উত্তর হিসেবে আনুশকা শর্মার নাম জানাচ্ছে।

যেমনটি ঘটেছিল মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ক্ষেত্রে। গুগলে ‘ইডিয়ট’ লিখে সার্চ দিলে সেখানে ছবির অপশনে ট্রাম্পের ছবি দেখা যায়।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।