ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলার অপেক্ষায় সাকিব

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৬ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২০
বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলার অপেক্ষায় সাকিব সাকিব আল হাসান

সাকিব আল হাসানের নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হয়ে গেছে গত ২৮ অক্টোবর। তাই মাঠে ফিরতে আর কোনো বাধা নেই ৩৩ বছর বয়সী তারকার।

 

ইতোমধ্যে ওয়ানডে অলরাউন্ডারের র‍্যাংকিংয়ের শীর্ষ স্থান ফিরে পেয়েছেন তিনি। সঙ্গে মাঠে ফিরতেও মরিয়া বিশ্বসেরা অলরাউন্ডার।  চলতি মাসে আয়োজিত বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলতে মুখিয়ে আছেন সাকিব।  

নিষেধাজ্ঞার পর নিজের ইউটিউব চ্যানেলে ভক্ত ও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্ন-উত্তর পর্বে এমন কথা জানিয়েছেন তিনি। এসময় সাকিব জানান, বিকেএসপিতে নেওয়া অনুশীলনটা তার পুরোপুরি শেষ হয়নি। তাই প্রস্তুতিতে একটু ঘাটতি রয়ে গেছে। সেটা টি-টোয়েন্টি কাপ দিয়ে পূর্ণ করতে চান তিনি।  

সাকিব বলেন, 'বিকেএসপির অনুশীলন খুবই ভালো ছিল। ওই ট্রেনিং আমার খুব দরকার ছিল। যদিও আমার ইচ্ছে ছিল আরও ১৫-২০ দিন অনুশীলন করার। যেহেতু শ্রীলঙ্কা সিরিজটি হয়নি, ওটা (অনুশীলন) আর চালিয়ে যাওয়া হয়নি। চলে এসেছি যুক্তরাষ্ট্রে। আরও ১৫-২০ দিন করতে পারলে পরের ১-২ বছরের জন্য পুরোপুরি প্রস্তুতি হয়ে যেত। তবে যেহেতু সামনে সময় আছে, সামনে একটি ঘরোয়া টুর্নামেন্ট আছে, ওই ১৫-২০ দিনের ট্রেনিংয়ের যে গ্যাপটি ছিল, আমার ধারণা আমি পূরণ করতে পারব। '

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।