ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

সুস্থ হলে মাশরাফি যেকোনো দলে খেলতে পারবেন

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২০
সুস্থ হলে মাশরাফি যেকোনো দলে খেলতে পারবেন

চলতি মাসে শুরু হওয়ার কথা আছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। এই টুর্নামেন্টের জন্য ক্রিকেটদের ফিটনেস টেস্ট নেওয়া হয়েছে এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্লেয়ার্স ড্রাফটের জন্য ১৫৭ জন ক্রিকেটারের তালিকাও প্রকাশ করেছে।

এই তালিকায় নেই ইনজুরি আক্রান্ত মাশরাফি বিন মর্তুজা। তবে তিনি সুস্থ হলেই খেলতে পারবেন যেকোনো দলে।

বুধবার (১১ নভেম্বর) সাংবাদিকদের কাছে দেওয়া এক ভিডিও বার্তায় এ কথা জানান বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। এসময় তিনি আরও জানান, মাশরাফি চাইলে যে কোনো দলে সরাসরি খেলতে পারবেন। আর একাধিক দল তাকে নিতে চাইলে লটারির মাধ্যমে তাকে দলে নিতে হবে।

প্রধান নির্বাচক বলেন, 'মাশরাফির ব্যাপারে একটা কনসার্ন আছে। ওর হ্যামস্ট্রিং ইনজুরি আছে। আশা করছি ডিসেম্বরের ফার্স্ট উইকের মধ্যে ও অ্যাভেইলএবেল হবে। তখন যেকোনো দল চাইলে ওকে দেওয়া যাবে এবং আমি আশা করছি খুব দ্রুত ও খেলার মধ্যে ফিরে আসবে। একের বেশি কোনো দল যদি ওকে চায় সেক্ষেত্রে লটারি করে দেওয়া হবে এবং যদি একটা দলই চায় তাহলে সরাসরি সেই দলে খেলতে পারবে। '

গেল মাসে শেষের দিকে দৌড়ানোর সময় হ্যামস্ট্রিং ইনিজুরিতে পড়েন বাংলাদেশের ওয়ানডে ক্রিকেটের অন্যতম সফল সাবেক এই অধিনায়ক।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২০
আরএআর/এমএমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।