ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

নিউজিল্যান্ড টি-টোয়েন্টি দল থেকে বিশ্রামে উইলিয়ামসন-বোল্ট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
নিউজিল্যান্ড টি-টোয়েন্টি দল থেকে বিশ্রামে উইলিয়ামসন-বোল্ট

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠে টেস্ট ও ওয়ানডে সিরিজের জন্য আলাদা দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। যেখানে টেস্ট সিরিজের প্রস্তুতির জন্য টি-টোয়েন্টিতে বিশ্রাম দেওয়া হয়েছে নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন ও ট্রেন্ট বোল্টকে।

তবে প্রথমবারের মতো কিউই জাতীয় দলে ডাক পেয়েছেন ব্যাটসম্যান ডেভন কনওয়ে। টি-টোয়েন্টি সিরিজের দলে পেসার কাইল জেমিসনও সুযোগ পেয়েছেন। কিন্তু বিগ ব্যাশের দল পার্থ স্কর্চার্সের সঙ্গে চুক্তিবদ্ধ থাকায় ব্যাটসম্যান কলিন মানরোকে নেওয়া হয়নি।

সিরিজের প্রথম দুই টি-টোয়েন্টির জন্য টিম সাউদি ও রস টেইলরকে রাখা হয়েছে। পরে তারা টেস্ট দলে যোগ দেবেন। শেষ টি-টোয়েন্টির জন্য দলে যোগ দেবেন স্কট কুগেলেইন, ডগ ব্রেসওয়েল ও মার্ক চ্যাপম্যান।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট দলে জায়গা ধরে রেখেছেন অভিষেকের অপেক্ষায় থাকা ব্যাটসম্যান উইল ইয়ং। চোট শঙ্কা থাকলেও ১৩ সদস্যের দলে আছেন পেস অলরাউন্ডার কলিন ডি গ্র্যান্ডহোম ও বাঁহাতি স্পিনার এজাজ প্যাটেল।

আসছে ২৭ নভেম্বর অকল্যান্ডে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে । আর ৩ ডিসেম্বর দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরু হ্যামিল্টনে।

নিউজিল্যান্ড টি-টোয়েন্টি দল: টিম সাউদি (অধিনায়ক), হামিশ বেনেট, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, কাইল জেমিসন, ড্যারিল মিচেল, জেমস নিশাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাইফার্ট (উইকেটরক্ষক), রস টেইলর।  

নিউজিল্যান্ড টেস্ট দল: কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম ব্লান্ডেল, ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্র্যান্ডহোম, কাইল জেমিসন, টম ল্যাথাম, হেনরি নিকোলস, এজাজ প্যাটেল, টিম সাউদি, রস টেইলর, নিল ওয়েগনার, বিজে ওয়াটলিং (উইকেটরক্ষক), উইল ইয়ং।

বাংলাদেশ সময়: ১০৪৪ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।