ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ক্রিকেট

লর্ডস এখন করোনা ভাইরাসের টিকাদান কেন্দ্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২১
লর্ডস এখন করোনা ভাইরাসের টিকাদান কেন্দ্র লর্ডস ক্রিকেট গ্রাউন্ড এখন করোনা টিকাদান কেন্দ্র/ছবি: সংগৃহীত

করোনা মহামারিতে বিপর্যস্ত ইংল্যান্ড। পশ্চিম ইউরোপের দ্বীপরাষ্ট্রটিতে করোনার প্রকোপ নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ার মতো অবস্থা।

তবে এরইমধ্যে গত সপ্তাহ থেকে সেখানে করোনার টিকাদান কর্মসূচি শুরু হয়েছে। আর এই টিকাদানের কেন্দ্র হিসেবে ব্যবহার করা হচ্ছে ঐতিহাসিক লর্ডস ক্রিকেট স্টেডিয়ামকে।  

হোম অব ক্রিকেট নামে খ্যাত এই স্টেডিয়ামে স্থানীয় বাসিন্দা ও স্বাস্থ্যকর্মীরা টিকা নিচ্ছেন। গত শুক্রবার (৮ জানুয়ারি) লর্ডস গ্রাউন্ড কেন্দ্র থেকে প্রায় সহস্রাধিক মানুষ করোনার টিকা নিয়েছেন।  

লর্ডসের অফিসিয়াল ওয়েবসাইটে জানানো হয়েছে, মেরিলিবোন ক্রিকেট ক্লাব (এমসিসি) ও হেলথ কেয়ার সেন্ট্রাল লন্ডনের যৌথ উদ্যোগে লর্ডসকে টিকাদান কেন্দ্র হিসেবে ব্যবহার করা হচ্ছে। তবে শুধু লর্ডসই নয়, ইংল্যান্ডের আরও বেশ কয়েকটি ক্রীড়া ভেন্যু টিকাদান কেন্দ্র হিসেবে ব্যবহৃত হচ্ছে। উইম্বলডন টেনিস চ্যাম্পিয়নশিপের ভেন্যু হিসেবে পরিচিত অল ইংল্যান্ড ক্লাবও আছে এই তালিকায়।

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।