ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ক্রিকেট

রূপালী পর্দায় ইরফান পাঠান, মুক্তি পেল টিজার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২১
রূপালী পর্দায় ইরফান পাঠান, মুক্তি পেল টিজার অভিনয়ে ইরফান পাঠান

রূপালী পর্দায় অভিষেক হতে যাচ্ছ সাবেক ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠানের। তামিল ফিল্ম ‘কোবরা’তে দেখা যাবে তাকে।

 

অজয় গাঁনামুথুর পরিচালনায় ছবিটির মূল চরিত্রে দেখা যাবে কয়েকটি ব্লকবাস্টার হিট ছবি উপহার দেওয়া চিয়ান বিক্রমকে। শুক্রবার (০৮ জানুয়ারি) মুক্তি পেয়েছে ইরফান অভিনীত কোবরা মুভির টিজার।  

এই ছবি দিয়ে অভিনয়ে অভিষেক হলো ৩৬ বছর বয়সী টিম ইন্ডিয়ার সাবেক অলরাউন্ডারের। যেখানে ইরফানকে দেখা যাবে এক ইন্টারপোল অফিসার আসলান ইলমাজের চরিত্রে।  

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার বিক্রমকে মুক্তি পেতে যাওয়া ছবিটিতে দেখা যাবে ২০ রকমের চেহারায়। আসলান খুঁজে বেড়াবেন মুখোশের আড়ালে থাকা ‘কোবরা’ বিক্রমকে। এই কোবরা একজন প্রতিভাবান গণিতবিদ।  

চলতি বছরের গ্রীষ্মেই ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছিলেন নির্মাতা। তবে করোনা মহামারির কারণে তা পিছিয়ে গেছে। গত মার্চে ছবিটির শুটিং হয় রাশিয়ায়। তবে করোনার কারণে শুটিং বন্ধ রাখতে বাধ্য হওয়ায় ঘরে ফিরতে হয় ছবি সংশ্লিষ্ট সকল কলাকৌশলীর।  

কোবরা’তে বিক্রম ও ইরফান ছাড়াও অভিনয় করেছেন কেস রবিকুমার, শ্রীনিধি শেঠি, মৃণালিনি, কণিকা, পদ্মপ্রিয় এবং বাবু অ্যান্থনি। ছবিটিতে বিক্রম-ইরফান ছাড়াও নারী চরিত্রের মূল ভূমিকায় দেখা যাবে শ্রীনিধি শেঠিকে।  

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।