ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ক্রিকেট

সবাইকে ভ্যাকসিন নেওয়ার আহ্বান জানালেন মঈন আলী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২১
সবাইকে ভ্যাকসিন নেওয়ার আহ্বান জানালেন মঈন আলী মঈন আলী/ছবি: সংগৃহীত

শ্রীলঙ্কা সফরে গিয়ে করোনা পজিটিভ হয়েছিলেন মঈন আলী। এরপর আইসোলেশনে থাকার কারণে লঙ্কানদের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে পারেননি এই ইংলিশ অলরাউন্ডার।

করোনায় আক্রান্ত হওয়ার পরের সেই অভিজ্ঞতা শেয়ার করেছেন তিনি। সেই সঙ্গে তিনি সবাইকে করোনা ভ্যাকসিন নেওয়ার আহ্বান জানিয়েছেন।

আগামী ৫ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া ৪ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে দলের সঙ্গে ভারতে অবস্থান করছেন মঈন। সিরিজ শুরুর আগে নিজের করোনা অভিজ্ঞতার কথা জানিয়ে সবাইকে করোনা ভ্যাকসিন নেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, 'এ মুহূর্তে সুযোগ পেলে আমি করোনার ভ্যাকসিন নিয়ে নিতাম এবং সবাইকে নিতে বলতাম। এমনকি আমার পরিবার ও অন্যদেরও ভ্যাকসিন নিতে বলতাম। '

করোনা ভ্যাকসিন নিয়ে অনেকে সমালোচনা করছেন। তবে মঈন নিজে সেসব সমালোচনায় আমল না দেওয়ার পক্ষে। তিনি বলেন, 'এটা (করোনার ভ্যাকসিন) অন্য ভ্যাকসিনের মতোই। এ নিয়ে অবশ্য অনেক ষড়যন্ত্র তত্ত্ব শোনা যায়। কিন্তু এটা পুরোটাই চিকিৎসাবিদ্যার ব্যাপার। এর বাইরে কিছুই নেই। এখন আমাদের জন্য গুরুত্বপূর্ণ হলো সবকিছু স্বাভাবিক হওয়া। '

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।