ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ক্রিকেট

বোলিংয়ে ব্যর্থ মোসাদ্দেক-মুক্তার, হারলো মারাঠা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২১
বোলিংয়ে ব্যর্থ মোসাদ্দেক-মুক্তার, হারলো মারাঠা শট খেলার পথে হাফিজ

আবু ধাবির টি-টেনের সুপার লিগে কালান্দার্সের বিপক্ষে ৪ উইকেটে হেরেছে মোসাদ্দেক হোসেন সৈকতের দল মারাঠা অ্যারাবিয়ান্স। মারাঠার দেওয়া ১০২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১১ বল বাকি থাকতে জয়ের বন্দরে পৌঁছে যায় কালান্দার্স।

 

টসে হেরে ব্যাটিংয়ে নেমে মোহাম্মদ হাফিজের ঝড়ো ব্যাটিংয়ে নির্ধারিত ১০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১০১ রান করে মারাঠা। লক্ষ্য তাড়া করতে নেমে ৮.১ ওভারে ৬ উইকেটে ১০৪ রান করে সোহেল আখতারের দল।  

মারাঠার শুরুটা ভাল করেছিলেন দুই ওপেনার হাফিজ ও আবদুল শাকুর। দলীয় ২১ রানে প্রথম উইকেট হারায় তারা। শাকুর বিদায় নেন ব্যক্তিগত ১১ রানে। বেশিক্ষণ টিকেননি লরি ইভান্সও (৯)। সতীর্থদের বিদায়ের মাঝেও অন্যপ্রান্তে ঝড় তুলেন হাফিজ। সোহেল তানভীরের বলে আউট হওয়ার আগে ২৬ বলে ২ চার ও ৩ ছয়ে ৪৪ রান করেন তিনি।  

১৬ বলে ৩ চারে ২৩ রান করেন পাকিস্তানের আরেক অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিক। তাকেও ফেরান তানভীর। পাকিস্তানি পেসার তৃতীয় শিকার হিসেবে বেছে নেন মুক্তার আলীকে। বাংলাদেশি অলরাউন্ডার ২ বলে ১ চারে করেন ৪ রান। ঈশান মালহোত্রা ০ ও ১ বলে ১ চারে ৪ রান করে অপরাজিত থাকেন মোসাদ্দেক।  

জবাব দিতে নেমে শুরুতে ওপেনার টম ব্যান্টনকে (১) হারালেও কালান্দার্সের রানের গতি সচল রাখেন আরেক ওপেনার শারজিল খান (২৮) ও অধিনায়ক সোহেল আখতার। তাদের বিদায়ের পর জয়ের আশা জাগায় মারাঠা। তবে আসিফ আলী (১০), শহীদ আফ্রিদি (২), আহমেদ দানিয়েল (৬) দ্রুত ফিরলেও অন্যপ্রান্তে ঝড় তুলে কালান্দার্সকে জয় এনে দেন বেন ডাংক। এই অস্ট্রেলিয়ান উইকেটরক্ষক ১২ বলে ৫ চারে ২৬  রান করে অপরাজিত থাকেন।  

মুক্তার ১ ওভার বল করে বিনা উইকেটে দিয়েছেন ১৮ রান। মোসাদ্দেক ১ ওভার বল করে বিনা উইকেটে দিয়েছেন ১৫ রান।  

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২১
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।