ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ক্রিকেট

টেস্ট না খেলে আইপিএল কেন, জানালেন সাকিব

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২২ ঘণ্টা, মার্চ ২১, ২০২১
টেস্ট না খেলে আইপিএল কেন, জানালেন সাকিব

শ্রীলঙ্কা সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজ না খেলে সেই সময় ভারতের অনুষ্ঠিত আইপিএল খেলার অনুমতি চেয়েছিলেন সাকিব আল হাসান। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সেই আবেদন মঞ্জুরও করেছিল।

তবে বোর্ডেরই কয়েকজন কর্মকর্তা বলেছিলেন, সাকিবের টেস্টের প্রতি আগ্রহ নেই। কিন্তু এমন মন্তব্যকে বোর্ডের ভুল ব্যাখ্যা জানিয়েছেন সাকিব।

সাকিবের আইপিএল খেলা প্রসঙ্গে বিসিবি ছুটি দিলেও বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন সমালোচনা করেছিলেন। এনিয়ে সাকিব এতদিন কোনো কথা না বললেও অবশেষে মুখ খুলেছেন। জানিয়েছেন তার দেওয়া চিঠির ভুল ব্যাখ্যা দেওয়া হয়েছে।

শনিবার অনলাইনের এক লাইভ শো’তে সাকিব বলেন, ‘আসছে টেস্টে আমার না খেলা নিয়ে প্রচুর কথা হচ্ছে। যারা বলছে, আমি আর টেস্ট খেলবো না বা আমি টেস্ট খেলতে চাই না, তারা আমার পাঠানো চিঠিটা ঠিকমতো পড়েনি। ’

তিনি আরও বলেন, ‘আমি চিঠির এমন কোনো জায়গায় লিখিনি যে, আমি টেস্ট খেলতে চাই না। আমি সেখানে উল্লেখ করেছি, ভারতে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভালো প্রস্তুতির লক্ষ্যে আমি আইপিএল খেলতে চাই। তবে আকরাম ভাই (বিসিবির ক্রিকেট অপারেশন চেয়ারম্যান) বলেছেন, আমি টেস্ট খেলতে চাই না। ’

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, মার্চ ২১, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।