ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ক্রিকেট

বসুন্ধরা গ্রুপ আন্তঃবিভাগীয় ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ফুড এন্ড বেভারেজ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, মার্চ ২৭, ২০২১
বসুন্ধরা গ্রুপ আন্তঃবিভাগীয় ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ফুড এন্ড বেভারেজ বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ বসুন্ধরা গ্রুপ আন্তঃ বিভাগীয় ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে। তাদের হাতে শিরোপা তুলে দেন বসুন্ধরা গ্রুপের ভাইস-চেয়ারম্যান জনাব সাফিয়াত সোবহান। ছবি: শোয়েব মিথুন

বসুন্ধরা গ্রুপ সেক্টর-এ আন্তঃ বিভাগীয় ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে বসুন্ধরা আবাসিক এলাকার এন-ব্লকের বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে।

শনিবার (২৭ মার্চ) এই ম্যাচে মুখোমুখি হয় বসুন্ধরা এলপি গ্যাস বনাম বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ।

যেখানে বসুন্ধরা এলপি গ্যাসকে ৯০ রানের বিশাল ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়নের মুকুট পরে বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ।

টুর্নামেন্টে পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান জনাব আহমেদ আকবর সোবহান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তঃ বিভাগীয় ক্রিকেট টুর্নামেন্টের মূল উদ্যোক্তা ভাইস-চেয়ারম্যান জনাব সাফিয়াত সোবহান।

এসময় জনাব সাফিয়াত সোবহান বলেন, ‘করোনার এই সময়ে কর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা বাড়ানোর লক্ষ্যে এই ধরনের আয়োজন আমরা করেছি। ’ এমন আয়োজন কর্মীদের মধ্যে একটি সেতুবন্ধন হিসেবে কাজ করবে বলে তিনি অভিমত পোষণ করেন।

বসুন্ধরা এলপি গ্যাস দলের অধিনায়ক ছিলেন প্রতিষ্ঠানের হেড অব সেলস জনাব জাকারিয়া জালাল এবং বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ দলের অধিনায়ক ছিলেন প্রতিষ্ঠানের হেড অব সেলস জনাব রেদোয়ানুর রহমান।

এমন আয়োজন সত্যিকার অর্থেই অফিসে ডিপার্টমেন্টের কর্মীদের মধ্যে পারস্পারিক সৌহার্দ্য এবং সম্প্রীতি বাড়ানোর সাথে সাথে টিমরূপে কর্মক্ষেত্র আত্মবিশ্বাস আরও বাড়াতে সাহায্য করে বলে দুই অধিনায়ক অভিমত ব্যক্ত করেন।

ফাইনালে ম্যাচের পুরস্কার বিতরণ করেন বসুন্ধরা গ্রুপের ভাইস-চেয়ারম্যান জনাব সাফিয়াত সোবহান। আগামীতে সেক্টর-এ আন্তঃ বিভাগ টুর্নামেন্ট ছাড়াও বসুন্ধরা গ্রুপের অন্যান্য সেক্টরের সাথেও এমন ফ্রেন্ডলি ম্যাচের আয়োজন করা হতে পারে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা মার্চ ২৭, ২০২১
এমএমএস/এসই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।