ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ক্রিকেট

শচীন-পাঠানদের করোনা আক্রান্তের খবরে কোয়ারেন্টিনে জয়সুরিয়া-দিলশানরা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০২১
শচীন-পাঠানদের করোনা আক্রান্তের খবরে কোয়ারেন্টিনে জয়সুরিয়া-দিলশানরা

কিছুদিন আগেই জমজমাটভাবে শেষ হলো সাবেক ক্রিকেটারদের নিয়ে আয়োজিত রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের লেজেন্ডস ক্রিকেট টুর্নামেন্ট। তবে এই সিরিজের পরই একের পর এক করোনা ভাইরাসে আক্রান্ত হতে থাকেন ভারতীয় কিংবদন্তিরা।

যেখানে শচীন টেন্ডুলকারের মতো সাবেক তারকাও রয়েছেন।

আর এই ঘটনার পরই নড়েচড়ে বসেছে শ্রীলঙ্কান সরকার। তারা ইতোমধ্যে সতর্কতাস্বরূপ এই টুর্নামেন্টে অংশ নেওয়া দেশটির সাবেক ক্রিকেটারদের সেলফ-কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দিয়েছে।

রোড সেফটি সিরিজের পর প্রথম কোভিডে আক্রান্ত হন শচীন। এরপর ইরফান পাঠান, ইউসুফ পাঠান ও এস বদ্রিনাথ আক্রান্ত হন। তার পরই করোনার সংক্রমণ ঠেকাতে এই সিদ্ধান্ত নিয়েছে শ্রীলঙ্কার সরকার।

সংবাদমাধ্যমের বরাতে জানা যায়, বেশ কয়েকবার কোভিড পরীক্ষা করা হবে সনথ জয়সুরিয়া-তিলাকারত্নে দিলশানদের। সেই পরীক্ষার ফলাফলে যদি করোনা ধরা না পড়ে তবেই বাড়ির বাইরে পা রাখতে পারবেন শ্রীলঙ্কার কিংবদন্তি ক্রিকেটাররা।

যদিও রোড সেফটি সিরিজে জৈব সুরক্ষা বলয় ছিল। এমনকি ক্রিকেটারদের নিয়মিত কোভিড পরীক্ষাও করা হয়েছিল। তারপরও কী ভাবে ক্রিকেটাররা আক্রান্ত হলেন এই নিয়ে প্রশ্ন উঠেছে।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।