ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

ক্রিকেট

বিনা উইকেটে ৫০ পার পাকিস্তানের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২১
বিনা উইকেটে ৫০ পার পাকিস্তানের ছবি: শোয়েব মিথুন

সকালের সুইং ব্যবহার করে দুই পেসার এবাদত হোসেন ও খালেদ আহমেদের বোলিংয়ের শুরুটা হয় আঁটসাঁট। কিন্তু ধীরে ধীরে সেট হয়ে হাত খুলতে শুরু করেছেন দুই পাকিস্তানি ওপেনার আবিদ আলী ও আব্দুল্লাহ শফিক।

দুজনের উদ্বোধনি জুটিতে এরইমধ্যে ৫০ পেরিয়ে গেছে পাকিস্তানের সংগ্রহ।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৫ ওভার শেষে বিনা উইকেট পাকিস্তানের সংগ্রহ ৫৪ রান।  আবিদ ৩৩ রানে এবং শফিক ২১ রানে ব্যাট করছেন।

সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচের প্রথম দিন শনিবার শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান নেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম।  

টেস্ট সিরিজ বাঁচানোর মিশনে শুরুতে ফিল্ডিং করছে মমিনুলবাহিনী। এই স্বাগতিক একাদশে রয়েছে অনেক চমক। বাংলাদেশের ৯৯তম টেস্টে অভিষেক হয়েছে মাহমুদুল হাসান জয়ের। একাদশে ফিরেছেন সাকিব আল হাসান ও খালেদ হোসেনও। দল থেকে বাদ পড়েছেন আবু জায়েদ রাহি, সাইফ হাসান ও ইয়াসির আলী রাব্বি।

বাংলাদেশ একাদশ: মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, সাকিব আল হাসান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, খালেদ হোসেন, এবাদত হোসেন।

পাকিস্তান একাদশ: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (সহ-অধিনায়ক ও উইকেটরক্ষক), আব্দুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হাসান আলী, নোমান আলী, সাজিদ খান ও শাহীন শাহ আফ্রিদি।

বাংলাদেশ সময়: ১১০৪ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa