ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বৃষ্টি বাধায় খেলা শুরু নিয়ে অনিশ্চয়তা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
বৃষ্টি বাধায় খেলা শুরু নিয়ে অনিশ্চয়তা ছবি: শোয়েব মিথুন

সফরকারী পাকিস্তানের বিপক্ষে শেষ টেস্টের দ্বিতীয় দিনে বৃষ্টি বাধায় খেলা শুরু করা যায়নি। প্রথমদিনে ৩৩ ওভার কম খেলা হয়েছে আলোকস্বল্পতা এবং বৃষ্টির কারণে।

যে কারনে আজ ৯টায় খেলা শুরু করার কথা থাকলেও ইলশেগুঁড়ি বৃষ্টি বাধা হয়ে দাঁড়িয়েছে।

চট্টগ্রাম টেস্টে জয় পাওয়ার পর ঢাকা টেস্টেও ভালো অবস্থানে রয়েছে পাকিস্তান। প্রথম দিন শেষে পাকিস্তানের সংগ্রহ ২ উইকেটে ১৬১ রান। অজহার আলী অপরাজিত আছেন ১১২ বলে ৩৬* রানে। অন্যদিকে হাফ সেঞ্চুরি তুলে নেওয়া অধিনায়ক বাবর আজম ৯৯ বলে ৬০* রানে অপরাজিত। প্রথম দিনের দুটি উইকেটই শিকার করেছেন বাংলাদেশের স্পিনার তাইজুল ইসলাম।  

প্রথম দিনে আলোকস্বল্পতার কারণে এক ঘণ্টা আগেই দিনের সমাপ্তি টানা হয়। চা বিরতির পর বেলা ৩টার দিকে খেলোয়াড়েরা মাঠে প্রবেশ করে আবার ফিরে যান। আলো পরীক্ষা করে আম্পায়ারদ্বয় খেলা শুরু করেননি। এরপর বেশ কয়েকবার আলোর পরিমাপ করা হয়। কিন্তু টেস্ট ম্যাচ মাঠে গড়ানোর মতো পর্যাপ্ত আলো ছিল না। শেষ পর্যন্ত বিকাল ৪:০৭ মিনিটে দিনের খেলার সমাপ্তি টানার সিদ্ধান্ত হয়।

দ্বিতীয় দিনে এসে বাধাঁ হয়ে দাঁড়িয়েছে বৃষ্টি। অবশ্য এমন বৃষ্টির মাঝেও আজ গ্যালারিতে ক্রিকেটপাগল দর্শকরা এসে বসে আছেন। তাদের আশা, দ্রুতই বৃষ্টি থেমে খেলা শুরু হবে।

বাংলাদেশ সময়: ১০২৪ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।