ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

শেন ওয়ার্নকে বিদায় জানালেন বাবা-মা ও সন্তানেরা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
শেন ওয়ার্নকে বিদায় জানালেন বাবা-মা ও সন্তানেরা

মাত্র ৫২ বছর বয়সেই পৃথিবীর মায়া ত্যাগ করতে হয় অস্ট্রেলিয়ান লেগ স্পিনার শেন ওয়ার্নকে।  থাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়ে গত ৪ মার্চ হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান।

শেন ওয়ার্নের মরদেহ অবশেষে জন্মভূমি অস্ট্রেলিয়ায় ফিরেছে ও শেষকৃত্য হয়েছে। জ্যাকসন, ব্রুক ও সামার তার তিন সন্তান ছিলেন বাবাকে শেষবারের মতো ‘গুড বাই’ বলার আয়োজনে। বাবা মা কিথ ও ব্রিজেটও তাদের বড় ছেলেকে শেষবার বলেছেন বিদায়।

পারিবারিক শেষকৃত্যে উপস্থিত ছিল ৮০ জন। আগামী ৩০ মার্চ প্রিয় মাঠ মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে রাজ্য সরকারের পক্ষ থেকে বড় করে শেষকৃত্য আয়োজন করা হবে। সে উপলক্ষে ৫০ হাজার টিকিট বিনা মূল্যে দেওয়া হয়েছে। এমসিজির সাউদার্ন স্ট্যান্ডের নামও বদলে যাবে তার নামে।

আজ রোববার পরিবার ও কাছের মানুষদের তাদের প্রিয় মুখকে আলাদাভাবে বিদায় জানানোর সুযোগ দেয়া হয়। এই আয়োজনে কেবল ছিলেন ওয়ার্নির কাছের মানুষরা। সাবেক টেস্ট অধিনায়ক মার্ক টেলর ও অ্যালান বোর্ডার উপস্থিত ছিলেন। ওয়ার্নের সঙ্গী মার্ক ওয়াহ, গ্লেন ম্যাকগ্রাও ছিলেন। সাবেক অধিনায়ক মাইকেল ক্লার্কও ছিলেন পারিবারিক এই আয়োজনে। মাঠের প্রতিপক্ষ ও বন্ধু ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভনও ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
এমএমএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।